Breaking News

কুচ কুচ হোতা হে অঞ্জলীকে মনে আছে?এখন কেমন দেখতে হয়েছে জানেন! তার হ’ট লুক দেখলে প্রেমে পড়ে যাবেন।

বলিউডের কিং শাহরুখ খান, কাজল ও রানী মুখার্জি স্টারার ফিল্ম “কুছ কুছ হোতা হে” সুপারহিট ফিল্ম। এই ফিল্মে রানী মুখার্জি ও শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছিল সানা সাইদ। সানা সাইদ মাত্র 10 বছর বয়সে “অঞ্জলি” চরিত্রে অভিনয় করেছিল। সানা বলে, যখন কোনো ইমোশনাল সিনে তাকে কাঁদতে হত তার আগে করণ জোহর ইমোশনাল সিন ক্রিয়েট করতেন। এতে সানার কাঁদতে সুবিধা হত। সিন শেষ হয়ে যাওয়ার পর সবাই সানাকেই এটেনশন দিত।

সানা আরও বলে সে এতটাই ছোটো ছিল তখন যে শাহরুখ খান, সালমান খানের মতো বড়ো বড়ো স্টারদের সাথে যে অভিনয় করছে তা বুঝতেই পারেনি। সেই ছোট্ট অঞ্জলি আজ বড়ো হয়েছে। নিজের বোল্ড লুক ও সাহসী পোশাকের কারণে বহু অনুগামীর মন জিতে নিয়েছে। সানা ” হার দিল জো প্যায়ার কারেগা ” , ” বাদল ” র মতো ফিল্মে কাজ করেছে। সানা বিভিন্ন ধারাবাহিকেও কাজ করেছে। 2008 সালে ” বাবুল কা আঙ্গান ছুটে না ” , ” লো হো গয়ি পূজা ইস ঘর কি ” র মতো ধারাবাহিকে কাজ করেছে।

” ঝলক দিখলা জা 6 “, ” ঝলক দিখলা জা 7 ” , ” ঝলক দিখলা জা 9 ” , ” নাচ বলিয়ে 7 ” র মতো রিয়ালিটি শো তেও দেখা গেছে সানা কে। এরপর সানা করণ জোহরের ফিল্ম ” স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ” এও কাজ করেছে। এই ফিল্মে সানা, সাইড রোলে অভিনয় করেছিল। কিন্তু যখন তার বাবা জেনেছিল সানা এই ফিল্মে বিকিনি পরবে তিনি ভীষণ রেগে গিয়েছিলেন। তিনি চাননি মেয়ে ফিল্মি দুনিয়ায় কেরিয়ার গড়ুক। বর্তমানে সানাকে আর পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ থাকে। সানা এখন ক্যালিফোর্নিয়াতে থাকে।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.