Breaking News

ধনীদের মধ্যে নীতা আম্বানি এগিয়ে, বিশ্বের সবচেয়ে দামী জল পান করেন! এক লিটার জলের দাম কত জানেন?

মুকেশ আম্বানি এমন একটি নাম যা দেশের প্রতিটি মানুষ খুব ভালো করে জানে। শুধু দেশে নয় মুকেশ আম্বানির নাম সারা বিশ্বে সুপরিচিত। মুকেশ আম্বানি সারাবিশ্বে যতটা বিখ্যাত নীতা আম্বানিও ততটাই বিখ্যাত। দেশের সবচেয়ে ধনী ব্যক্তির স্ত্রী নীতা আম্বানি বরাবরই তার রাজকীয় জীবনধারা এবং ব্যয়বহুল,বিলাসবহুল শখের জন্য বিখ্যাত। নীতা আম্বানির কোটি টাকার শাড়ি,লাখ টাকার স্যান্ডেল ইত্যাদি নিয়ে অনেক আলোচনা হয় মাঝেমধ্যে।

নীতা আম্বানি এমন একটি জীবন যাপন করে যে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এমন কারো সাধ্যি নেই। আজ আমরা আপনাকে এই নিবন্ধের মাধ্যমে নীতা আম্বানির সম্পর্কিত একটি বিষয় বলতে যাচ্ছি যা সম্পর্কে খুব কমই কেউ জেনে থাকবেন। আসলে নীতা আম্বানি পৃথিবীর সবচেয়ে দামি জল পান করে। আপনি যদি 1 লিটার বোতলের দাম এবং এর বিশেষত্ব জানেন তাহলে আপনি অবাক হবেন।

প্রথমেই জানিয়ে রাখি নীতা আম্বানির দিন শুরু হয় লাখ টাকা মূল্যের চা দিয়ে। হ্যাঁ,আপনারা সবাই একদম ঠিকই শুনেছেন নীতা আম্বানি নিজের দিন শুরু করেন 3 লাখ টাকার চা দিয়ে। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে কোন ধরনের চায়ের মূল্য তিন লাখ টাকা। সুতরাং, আসুন আমরা আপনাকে বলি যে রিপোর্ট অনুযায়ী, নীতা আম্বানি যে কাপে চা পান করেন তা একটি সোনার সীমানা এবং 50 পিস এর একটি সেটের দাম প্রায় দেড় কোটি টাকা বলে মনে করা হয়।

এখন আপনি জানেন যে নীতা আম্বানি দিন শুরু করেন লাখ টাকা মূল্যের চা দিয়ে। এর বাইরে যদি আপনি জানেন যে নীতা আম্বানির প্রতি লিটার জলের দাম কত তাহলে আপনি অবাক হবেন। নীতা আম্বানি পৃথিবীর সবচেয়ে দামি জল পান করেন যার দাম আপনি এবং আমি কল্পনাও করতে পারি না। নীতা আম্বানি তার স্বাস্থ্যের জন্য প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ব্যয় করেন।

খবরে বলা হয়েছে, নীতা আম্বানি যে জল পান করে তার পৃথিবীর সবথেকে দামী জল এবং আপনি যদি এই জলের বিশেষত্ব সম্পর্কে জানেন তাহলে আপনি অবাক হবেন। আসুন আমরা আপনাকে বলি যে নীতা আম্বানি নিজেকে ফিট এবং সতেজ রাখার জন্য যে জল পান করেন সেই জলের বোতলের দাম 60 হাজার ডলার বলে জানা গেছে এবং তার পরিমাণ মাত্র 750 মিলিলিটার। যদি আমরা ভারতীয় মুদ্রায় দেখি তাহলে এক বোতলের দাম 40 লক্ষ টাকার বেশি।

এখন আপনার মনে এই জলের মূল্য জানার পর এই প্রশ্নটি অবশ্যই উঠবে যে এই জলের মধ্যে এত বিশেষ কি আছে যার কারণে এর মূল্য লাখেরও বেশি। তাই আপনার তথ্যের জন্য আমরা আপনাকে বলি যে,এই জলের বোতল খাঁটি সোনা দিয়ে তৈরি এবং এছাড়া এই বোতলগুলোতে অন্যান্য রত্নখচিত আছে। বলা হয়েছে, এই জলে পাঁচ গ্রাম সোনার নির্যাস মেশানো হয় যা আমাদের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী বলে মনে করা হয় এই সমস্ত বৈশিষ্ট্যগুলির কারণে এর দাম খুব বেশি।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *