Breaking News

তা তা থৈ থৈ গানে শোভনের সামনে নাচছেন বৈশাখী, কলি যুগের কৃষ্ণ রাধা বলে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিও

শোভন বৈশাখীর জুটি কে আমরা সবাই চিনি। তারা তাদের কাজের জন্য সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই ট্রল হন। শোভন চট্টোপাধ্যায় তৃণমূলের একজন নেতা ছিলেন। এরপর তার সাথে বৈশাখী পরিচয় হওয়ার পর থেকেই তাদের মধ্যে একটি সম্পর্ক গড়ে ওঠে এবং তখন থেকেই তাদের নিয়ে নানা রকম কথাবার্তা উঠতে শুরু করে রাজনৈতিক মহলে এবং সোশ্যাল মিডিয়ায়।

এরপরে শোভন চট্টোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন সাথে বৈশাখী ও দলবদল করেন এবং শোভন চট্টোপাধ্যায় তাঁর স্ত্রীকে ডিভোর্স দেন। তার একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে। বৈশাখী ও শোভনকে আমরা সবসময়ই একসাথে দেখতে পাই। কিন্তু তাদেরকে তাদের সম্পর্কের বিষয়ে জিজ্ঞেস করা হলে তারা বলেন যে তারা শুধুই ভালো বন্ধু এর চেয়ে বেশি কিছু নন।

আবারও তারা তাদের কান্ডের জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে শোভন দাঁড়িয়ে আছেন এবং বৈশাখী মম চিত্তে নিতি নিত্তে গানে তার চারিদিকে ঘুরে ঘুরে নাচছেন। এই ভিডিওটি পোস্ট করা হয়েছে “Bonno Apurba” নামক একটি ফেসবুক পেজ থেকে এবং

ভিডিওটি ক্যাপশনে লেখা হয়েছে ” তাতা থৈ তাতা থৈথৈ! এরাই কলিযুগে রাধা কৃষ্ণ, এদের দেখে চোখে জল চলে এলো রে পাগলা…” ভিডিওটি ইতিমধ্যে আট হাজারেরও বেশি মানুষ দেখেছেন এবং প্রায় হাজার জন বিয়ে করেছেন এবং অনেকেই তাদের নিয়ে নানা রকম মন্তব্য করেছেন। ভিডিওটি আপনি যদি এখনো না দেখে থাকেন তবে ভিডিওটি দেখুন এবং আপনি আপনার মন্তব্য করুন।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.