Breaking News

বিয়ের আগে এই 5 অভিনেত্রীর সাথে প্রেম করে ছিলেন বিরাট কোহলি,

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম। এহেন বিরাট কোহলি বহু মেয়ের হার্টথ্রব। বিরাট কোহলি যত না নিজের খেলার জন্য চর্চায় থাকেন, তার থেকে বেশি থাকেন ব্যক্তিগত জীবনের কারণে। 2017 সালে বিরাট কোহলি বলিউডের বিখ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ে করেন। বর্তমানে তাদের এক মেয়েও আছে। আজ আপনাদের বিরাট কোহলির প্রাক্তন প্রেমিকাদের ব্যাপারে বলব।

1/ সঞ্জনা গলরানি- সঞ্জনা গলরানি সাউথের বিখ্যাত অভিনেত্রী। শোনা যায় তিনি এবং বিরাট একে অপরকে দীর্ঘদিন ডেট করেছিলেন। যদিও পরে সঞ্জনা বলেছিলেন তারা কেবলমাত্র ভালো বন্ধু।

2/ নম্রতা ভাটিয়া- বলিউডের বহু ফিল্মে অভিনয় করতে দেখা গেছে সাউথের এই বিখ্যাত অভিনেত্রীকে। একটি মোবাইলের বিজ্ঞাপনে নম্রতা ও বিরাটকে একসাথে দেখা যাওয়ার পর থেকেই তাদের ডেটিং এর কথা শোনা যেতে লাগে। যদিও তাদের এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

3/ সারা জেন ডায়েস- 2007 এর মিস ইন্ডিয়া ছিলেন সারা জেন ডায়েস। বিরাট কোহলি ও তিনি দীর্ঘদিন একে অপরকে ডেট করেছিলেন। কিন্তু 2011 র পর তাদের আর একসাথে দেখা যায়নি।

4/ ইজাবেল লীট- ব্রাজিলের অভিনেত্রী তথা মডেল ইজাবেল লীটের সাথে বিরাটের দীর্ঘদিন সম্পর্ক ছিল। পরে তাদের ব্রেকআপ হয়ে যায়।

5/ সাক্ষী আগরওয়াল- কোলিউডের অভিনেত্রী সাক্ষী আগরওয়ালের সাথেও বিরাট কোহলির সম্পর্ক ছিল। কিন্তু এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হতে পারেনি। এরপর বিরাট কোহলির সাথে অনুষ্কা শর্মার দেখা হয়। যদিও প্রথমদিকে অনুষ্কা তাদের সম্পর্ককে “প্রফেশনাল ফ্রেন্ডশিপ” এর নাম দিয়েছিলেন। কিন্তু 2017 সালে তারা একে অপরকে বিয়ে করে নেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.