Breaking News

কখনো হরভজন কোলে তুলে নিয়েছেন, কখনো রোহিত শর্মা জড়িয়ে ধরেছে, নীতা আম্বানির এই কেচ্ছা গুলো বড়লোক বলে রেহাই পেয়ে গেছে

আইপিএল 2021 এর দ্বিতীয় পর্ব 19 শে সেপ্টেম্বর শুরু হয়েছে। এইদিন প্রথম ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স এর মধ্যে। জানিয়ে রাখি মুম্বাই ইন্ডিয়ান্স এই পর্যন্ত 5 বার আইপিএল জিতেছে। এই টিম 2013, 2015, 2017, 2019, 2020 সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ জেতে। এই টিমের মালকিন হলেন ভারতের সবথেকে বড়ো ব্যবসায়ী মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি।

আজ আমরা আপনাদের নীতা আম্বানির কিছু ছবির কথা বলব যা আইপিএল এর সময় ভাইরাল হয়েছিল। নীতা আম্বানি যখনই নিজের টিমকে সাপোর্ট করতে আসেন তখনই তাকে গ্যালারিতে বসে মন্ত্রের জপ করতে দেখা যায়। এমনই এক ছবি তখন ভাইরাল হয়েছিল যখন মুম্বাই ইন্ডিয়ান্স চতুর্থবার আইপিএল জিতেছিল। নীতা আম্বানি নিজের টিমের বিদেশি খেলোয়াড়দেরও খুব সাপোর্ট করেন। ম্যাচ জেতার পর কোরি এন্ডারসন কে জড়িয়ে ধরতে দেখা গেছিল নীতা আম্বানিকে।

একটি ছবিতে নীতা আম্বানি ও মুম্বাই ইন্ডিয়ান্স এর ক্যাপ্টেন রোহিত শর্মাকে জেতার খুশিতে আনন্দ করতে দেখা গেছে। আপনাদের জানিয়ে রাখি শুধুমাত্র নীতা আম্বানিই নয় মুকেশ আম্বানিকেও মুম্বাই ইন্ডিয়ান্স এর সাপোর্ট করতে দেখা গেছে। আইপিএল এর একটি ম্যাচ এর সময় উৎফুল্ল নীতা আম্বানি স্বামী মুকেশ আম্বানিকে জড়িয়ে ধরার ছবিও ভাইরাল হয়েছিল। আইপিএল এর প্রথম সিজনে নীতা আম্বানি ও বিজয় মালিয়ার একটি ছবি ভাইরাল হয়েছিল।

ছবিটি দেখে মনে হচ্ছিল তারা একে অপরকে কি’স করতে চলেছে। একবার মুম্বাই ইন্ডিয়ান্স জেতার পর আনন্দ করছিল। সেই সময় উক্ত টিমের ম্যানেজমেন্ট এর এক ব্যক্তি এতই খুশি হয়েছিলেন যে নীতা আম্বানিকে কোলেই তুলে নিয়েছিলেন। সেই সময় এই ছবিটি বেশ ভাইরাল হয়েছিল। 2010 সালে মুম্বাই ইন্ডিয়ান্স যখন ফাইনালে পৌঁছে ছিল তখন আনন্দের চোটে হারভজন সিং নীতা আম্বানিকে কোলে তুলে নেন। সেই সময় এই ছবিটি ভাইরাল হয়েছিল এবং বেশ চর্চায় ছিল।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *