Breaking News

অমিতাভ বচ্চনের 100 কোটির জলসা.. বাড়ি নয় যেন স্বর্গ, অন্দরমহল দেখলে অবাক হয়ে যাবেন, দেখুন ভিডিও

বলিউডের বিখ্যাত সব জুটির মধ্যে অন্যতম হল অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের জুটি। তাঁরা ৩ রা জুন ১৯৭৩ সালে সাত পাকে বাঁধা পড়েন। তাঁদের এই সম্পর্কে আজও ভালোবাসা বর্তমান। অমিতাভ বচ্চনকে তাঁর ভক্তেরা “ডন”, “শাহেনশাহ” প্রভৃতি নামে সম্বোধন করে থাকে। অমিতাভ বচ্চন চার দশকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন। তাঁর খ্যাতি আজও মানুষের মধ্যে সমানভাবে বিরাজমান।

তাই তো তিনি এখনও ফিল্মে এক্টিভ রয়েছেন। আজ আমরা আপনাদের সিনিয়র বচ্চন দম্পতির মুম্বাইতে স্থিত বাঙলো “জলসা” র সম্পর্কে কিছু বলব- জানিয়ে রাখি প্রতিদিন “জলসা” র সামনে বহু মানুষের ভীড় হয়, শুধুমাত্র একবার অমিতাভ বচ্চনকে দেখার জন্য। মহানায়ক অমিতাভ বচ্চন “সাত হিন্দুস্থানী” থেকে শুরু করে আজ পর্যন্ত বহু সুপারহিট ফিল্ম বলিউডকে দিয়েছেন। পাওয়ার কাপল অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন অভিষেক বচ্চন, ঐশ্বর্য বচ্চন ও আরাধ্যা বচ্চনের সাথে থাকেন।

খুব কম মানুষই জানেন যে নির্দেশক রমেশ সিপ্পীর ফিল্ম “সত্তে পর সত্তা” তে অভিনয় করার জন্য উপহার হিসেবে অমিতাভ বচ্চন “জলসা” বাঙলোটি পান। মিডিয়া রিপোর্ট অনুযায়ী “জলসা” র দাম ১০০ থেকে ১৫০ কোটি টাকা। ২০ শে এপ্রিল ২০০৭ এ অভিষেক বচ্চন আর ঐশ্বর্য বচ্চনের বিয়েও এই বাঙলোতে হয়েছিল। একটি রিপোর্ট অনুযায়ী অমিতাভ বচ্চনের ১০০০ কোটির সম্পত্তি রয়েছে। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে পারেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.