Breaking News

সাধারণ চাষির ঘরের ছেলে পঙ্কজ ত্রিপাঠী, বিহারের প্রত্যন্ত গ্রাম থেকে মুম্বাই যাত্রা তার সাফল্যের কাহিনী সিনেমা গল্প কে হার মানাবে

নিজের পরিশ্রমের জোরে বলিউডে নাম অর্জন করেছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। 5 ই সেপ্টেম্বর 1976 সালে জন্মানো পঙ্কজ ত্রিপাঠীর কুষ্ঠী দেখে এক জ্যোতিষী বলেছিলেন তার বিদেশে যাওয়ার কোনো উপায় নেই। কিন্তু আজ তিনি কঠোর পরিশ্রমের দ্বারা ভাগ্যই বদলে দিয়েছেন। পঙ্কজ ত্রিপাঠী একজন চাষীর ছেলে। তিনি অনেক বছর ধরেই অভিনয় জগতের সাথে যুক্ত আছেন। কিন্তু গত কয়েক বছরে তার পরিশ্রম সফল হয়েছে।

“গ্যাংস অফ ওয়াসেপুর” থেকে নিজের অ্যাকটিং ক্যারিয়ার শুরু করা পঙ্কজ ত্রিপাঠী আজ বলিউডের নামকরা অভিনেতা। বিহারের গোপালগঞ্জের পঙ্কজ ত্রিপাঠী প্রথমে রঙ্গমঞ্চে অভিনয় করতেন। এরপর তিনি বলিউডে আসার কথা ভাবেন এবং 1996 এ নিজে একজন অভিনেতা হয়ে যান। পঙ্কজ ত্রিপাঠী নিজের ফিল্মি কেরিয়ারে “মসান”, “স্ত্রী”, “বরেলি কি বরফি”, “মাঞ্ঝি”, “ফুকরে”, “নিউটন” প্রভৃতি সিনেমায় কাজ করেছেন।

এছাড়াও “মির্জাপুর”, “সেক্রেড গেমস” নামক ওয়েব সিরিজেও কাজ করেছেন। এক ছোটো ঘর থেকে আসা পঙ্কজ ত্রিপাঠী 2019 সালে মুম্বাই এর পশ এলাকার মাড আইল্যান্ডে বাড়ি কিনেছেন। তার কিছু ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। জানিয়ে রাখি নিজের স্ট্রাগলের সময় তিনি বিশ্রাম করার মতো সময় পেতেন না। কেরিয়ারের এই উঁচু-নীচু সময়ে পাশে সর্বদা স্ত্রী মৃদুলা কে পেয়েছেন। তিনি তার স্ত্রী মৃদুলাকে খুব ভালোবাসেন। পঙ্কজ ত্রিপাঠী আজ বহু মধ্যবিত্ত স্ট্যাগলিং অ্যাকটারদের অনুপ্রেরণা।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.