Breaking News

‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন যশের নতুন ‘স্ত্রী’!

বর্তমানে টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত বিতর্কের মধ্যমণি হয়ে রয়েছেন। নুসরাতের অন্তঃসত্ত্বা কালীন অবস্থায় সর্বদা পাশে ছিলেন তিনি। এই নিয়ে অনেকেরই সন্দেহ ছিল যে যশই হয়তো নুসরাতের সন্তানের বাবা। সম্প্রতি এই সন্দেহকে সত্য প্রমাণ করেছেন নুসরাত জাহান নিজে। নুসরাতের ছেলে ঈশানের বাবার নামের জায়গায় বর্তমানে আছে দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ যশের নাম। যদিও যশের প্রাক্তন স্ত্রীর সাথে তার আরেকটি পুত্র সন্তান আছে বলে জানা যাচ্ছে।

পশ্চিমবঙ্গের বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহার সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নুসরাত ও যশের মাঝে দাঁড়িয়ে আছেন তিনি। অবশ্য এই ছবিতে নুসরাতের সিঁথিতে সিঁদুর ছিল। এই নিয়ে এখন জল্পনা-কল্পনা তুঙ্গে। অনেকেই বলছেন যশ আর নুসরাত লুকিয়ে বিয়েও করে ফেলেছেন। কারণ নুসরাতের প্রাক্তন স্বামী নিখিলের সাথে নুসরাতের কোনো প্রকার সম্পর্ক নেই। ফলে নিখিলের নামের সিঁদুর নুসরাত যে পরবে না তা সকলেরই জানা।

নুসরাতের সিঁদুর কার নামের তা জানা না গেলেও স্যান্ডি সাহা যশের হাত থেকে সিঁদুর পরেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছেন এবং জানিয়েছেন যশের সাথে থাকার জন্য তিনি সতীনের সাথে ঘর করতেও রাজি। সিঁদুর পরেই যশের সাথে টলিউড অভিনেত্রী এনা সাহার বাড়ির বিশ্বকর্মা পুজোয় গেলেন নুসরাত জাহান। নুসরাত আর যশের বিয়ে নিয়ে অনেকেই কৌতুহলী। কিন্তু এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন যশ ও নুসরাত। এবার শুধু সময়ের অপেক্ষা যেদিন আবার নেট নাগরিকদের এই সন্দেহ সত্যি হয়ে সকলের সামনে আসবে।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.