Breaking News

চুল কাটার জন্য 22 হাজার টাকা খরচ করে এই মহিলা, পরে নিজেকে আয়নায় দেখে কান্নায় ভেঙ্গে পড়েন

মানুষ নিজেকে সুন্দর দেখানোর জন্য তাদের মুখ থেকে কাপড় এবং কাপড় থেকে চুল পর্যন্ত প্রতিটি জিনিসের পেছনে হাজার হাজার লাখ লাখ টাকা খরচ করে এবং প্রায় লোকেরা তাদেরকে সুন্দর দেখানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করে। তবে প্রায়ই কিছু লোকের এই ইচ্ছা ঝামেলায় পরিণত হয়। আসলে একজন মহিলা তার হেয়ার স্টাইলিস্টকে 215 পাউন্ড অর্থাৎ প্রায় 22 হাজার টাকা দিয়েছিলেন এবং

চুল কাটার জন্য প্রায় 22 হাজার টাকা দেওয়ার পরে যে কোন ব্যক্তি মনে করবেন যে এটি সত্যিই দুর্দান্ত চুলের স্টাইল হবে। কিন্তু চুল কাটার পর মহিলাটি আয়নায় নিজেকে দেখামাত্র তিনি জোড়ে জোড়ে কাঁদতে শুরু করলেন। মহিলার কান্নাকাটির ভিডিও এবং চুল কাটার পরে দেওয়া অভিব্যক্তিগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এবং মহিলাটি বলেছেন যে,”আমি সুন্দর দেখানোর জন্য 215 পাউন্ড খরচ করেছি কিন্তু এটা আমার কাছে মোটেও ভালো লাগছে না।”

মহিলাটি দুঃখিত এবং রাগান্বিত হয়ে বলে,”আমি শপথ করছি আমি আর কারোর চুলের স্টাইল এর পেছনে ছুটবোনা।” মহিলাটি তার নতুন চুলের চেহারা দেখে খুব বিরক্ত হয়েছিলো এবং মহিলা সেলুনে ম্যানেজারের সাথে কথা বলেছে এবং অবশেষে তিনি নতুন চুলের স্টাইল অবলম্বন করেন এবং মহিলাটিকে বলেন ঠিক আছে আসুন চেষ্টা করি আপনার চুলের স্টাইল যেন ঠিক হয়ে যায়।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.