Breaking News

করণ জোহর কাজল কে জিজ্ঞেস করেছিল, শাহরুখ খানের ছেলে যদি আপনার মেয়ে নাতাসাকে নিয়ে পালিয়ে যায় তখন কি করবেন? অভিনেত্রী দিলেন এই মোক্ষম জবাব…

শাহরুখ খান ও অভিনেত্রী কাজলের জুটিকে বলিউডের সবচেয়ে সুপারহিট জুটি হিসেবে বিবেচনা করা হয়। এই জুটি হিন্দি সিনেমাকে অনেক সুপার হিট ছবি উপহার দিয়েছে যা আজও দর্শকরা পছন্দ করেন। ভক্তরাও শাহরুখ খান ও কাজলকে বড় পর্দায় একসঙ্গে দেখতে খুব আগ্রহী এবং একই সময় বলিউড ব্লকবাস্টার ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’তে এই জুটিকে খুব পছন্দ করা হয়েছিল এবং সম্প্রতি এই ছবিটি 25 বছর পূর্ণ করেছে। এই বিশেষ উপলক্ষে শাহরুখ খান এবং কাজলের একটি পুরনো ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।

শাহরুখ খানের পাশাপাশি অভিনেত্রী কাজল এবং রানী মুখার্জিকে ভিডিওতে দেখা যাচ্ছে। আসলে এই ভিডিওটি করণ জোহরের বিখ্যাত চ্যাট শো ‘কফি উইথ করণ’ এর। ভিডিওতে করণ জোহার কাজলকে জিজ্ঞাসা করেন আজ থেকে 10 বছর পর আরিয়ান ও নায়সা পালিয়ে গেলে আপনার প্রতিক্রিয়া কী হবে? তার উত্তরে কাজল বলেন ‘দিলবালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। শাহরুখ খান কাজল এর উত্তর শুনে খুব বিব্রত হন এবং তিনি এই সম্পর্কে কিছুই বুঝতে পারেন না।

এমন পরিস্থিতিতে শাহরুখ খান বলেন,” আমি কিছু বুঝতে পারিনি। আমি ভয় পাচ্ছি কাজল যদি আমার আত্মীয় হয়ে যায় আমি কল্পনাও করতে পারি না।” শাহরুখ,করণ জোহার,রানী মুখার্জি, কাজলের কাছ থেকে এটা শুনে সেখানে বসে একসাথে হাসতে শুরু করেন। উল্লেখযোগ্য আরিয়ান খান শাহরুখ খানের বড় ছেলে এবং নায়সা কাজলের বড় মেয়ে এবং এই দুই তারকার বাচ্চারা প্রতিদিনই শিরোনামে থাকে এবং তাদের ছবিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। যদি আপনাদেরকে নায়সার কথা বলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে না।

যদিও যখনই সে বাইরে আসে সে মিডিয়ার চোখের লক্ষ হয়ে ওঠে এবং নায়সার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং ভক্তরা তাকে খুব পছন্দ করে এবং ডার্ক বিউটি নায়সা স্টাইল দিয়ে ভক্তদের হৃদয় জয় করে। আপনাকে বলে রাখি এর আগেও ‘কফি উইথ করণ’ শোতে এসে নায়সার সম্পর্কে কাজলের কাছ থেকে অনেক প্রশ্ন করা হয়েছিল এবং সেই সময় তিনি বলেছিলেন যে অজয় দেবগন প্রায় তার সন্তানদের নিয়ে চিন্তিত থাকেন এবং কাজল বলেছিলেন অজয় খুবই চিন্তিত থাকে।

যখন নায়সা ঘর থেকে বেরিয়ে যায় এবং সঠিক সময়ে ফেরে না ততক্ষণ সে আরামে বসতে পারে না।
অজয় সব সময় তাকে জিজ্ঞেস করে সে কোথায় যাচ্ছে এবং কখন সে ফিরবে একইভাবে অজয় তার ছেলে যুগকে নিয়েও সমানভাবে চিন্তিত। আপনাকে জানিয়ে রাখি কাজল এবং শাহরুখ খানকে সর্বশেষ দেখা গিয়েছিল 2015 সালের ছবি ‘দিলওয়ালে’ তে। ‘দিলওয়ালে’ ছবির শ্যুটিং চলাকালীন শাহরুখ বলেছিলেন যে তিনি এখন প্রতিটি ছবিতে কাজলকে মিস করেন এবং অন্যদিকে কাজল বলেছিলেন যে ‘দিলওয়ালে’ চলাকালীন তাকে দেড়শো দিন তার সন্তানদের থেকে দূরে থাকতে হয়েছিল।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *