Breaking News

হানিমুন করতে গিয়েও স্বামীর বন্ধুর সাথে ঘুমোতে হয়েছিল.. জানালেন করিশমা কাপুর

কাপুর পরিবারের একটি সুন্দরী মেয়ে যিনি ছোট থেকেই রাজকন্যার মত বড় হয়েছে। তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক নাম কামিয়েছেন এবং বলিউডের উজ্জ্বল অভিনেত্রী যিনি তাঁর অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করেছিলেন এবং সবার হৃদয়ে রাজত্ব করেছিলেন। হ্যাঁ, আমরা করিশমা কাপুরের কথা বলছি। কিন্তু প্রকৃতি সবাইকে সব কিছু দেয় না বলে প্রতিদিন কারো না কারোর প্রেমের গভীর সম্পর্ক ভেঙে যায়।

করিশমা কাপুরের সাথে এরকম কিছু ঘটেছিল। করিশমা কাপুরের বিবাহিত জীবন খুবই বেদনাদায়ক এবং খারাপ ছিল। করিশমা কাপুর আজও তার বিয়ের দুঃখ ভুলতে পারেননি। করিশমা কাপুরের স্বামী তার সাথে খারাপ আচরণ শুরু করে প্রথম দিন থেকেই যখন করিশমাকে হানিমুনের জন্য করিশমা কাপুরের স্বামী তার বন্ধুদের সাথে ঘুমাতে বাধ্য করেন এবং করিশমা কাপুরের বিছানায় তিনি নিজে ঘুমান।

করিশমা কাপুরের স্বামী-শ্বশুর এই দুঃখ দিয়েছিলেন। করিশমা এমন ভয়ঙ্কর বিবাহিত জীবন সম্পর্কে স্বপ্নেও ভাবেননি। করিশমা কাপুর তার আরও অনেক দুঃখের কথা বলেছিলেন। করিশমা কাপুর বিয়ের কয়েকদিন পর এটা বুঝতে পেরেছিলেন যে তার বিয়ে খুব ভয়ঙ্কর মোড় নিয়েছে এবং আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি যে, করিশমা 2003 সালে দিল্লির ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন।

সঞ্জয় কাপুরের সাথে বিয়ের আগে করিশমা কাপুর অমিতাভ বচ্চনের ছেলে অভিষেকের সাথে সম্পর্কে ছিলেন কিন্তু কিছু কারনে বাগদান ভেঙে যায় আর করিশমা কাপুর সঞ্জয় কাপুরকে বিয়ে করে। কিন্তু বিয়ের কিছু সময় পরে করিশমা কাপুরকে বিবাহিত জীবনে অনেক দুঃখ, সমস্যার সম্মুখীন হতে হয়েছে। করিশমা কাপুর শিশুদের শর্তে কষ্ট পেতে থাকে এবং শুধু তাই নয় তিনি ডো_মে_স্টি_ক ভা_য়ো_লে_ন্স এর শিকার হয়েছিলেন।

বিবাহিত জীবনের দুঃখ কষ্ট ছিল শুধু সন্তানদের জন্য কিন্তু তখন তার সীমা ছাড়িয়ে যায় যখন এত কিছুর পরেও সঞ্জয়ের কোন উন্নতি হয়নি এবং এরপর করিশমা কাপুর সঞ্জয় কাপুরের থেকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয়। 2016 সালে সঞ্জয় কাপুর ও করিশমা কাপুরের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর করিশমা কাপুর দীর্ঘদিন কাউকে তার ডিভোর্সের কারণ বলেননি কিন্তু কিছু সময় পর করিশমা কাপুর তার বিবাহিত জীবনের সত্য প্রকাশ করলেন যা অনেক ভয়ঙ্কর ছিল।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *