Breaking News

রতন টাটার বিমান মাঝ আকাশে ইঞ্জিন বন্ধ হয়ে যায়, পরে তাকে এইভাবে অবতরন করানো হলো.. জেনেনিন বিস্তারিত…

বন্ধুরা,রতন টাটাকে কে না চেনে। রতন টাটার কঠোর পরিশ্রম করে যে সাফল্য অর্জন করেছেন তা বিস্ময়কর। রতন টাটা কেবল শিল্পের একজন অভিজ্ঞ ব্যক্তি নন তিনি সর্বদা সামাজিক ক্ষেত্রে অবদান রাখেন। বলা হয়ে থাকে যে, রতন টাটা তার উপার্জনের অর্ধেকেরও বেশি ভাগ করে দেন সমাজসেবায়। কিন্তু আপনি কি জানেন যে রতন টাটা একজন ব্যবসায়ী হওয়ার সাথে সাথে বিমান উড়াতে জানেন।

হ্যাঁ বন্ধুরা রতন টাটার অপারেটর লাইসেন্স আছে এবং রতন টাটা মাত্র 17 বছর বয়সে পাইলটের লাইসেন্স অর্জন করেছিলেন এবং একইভাবে বিমান চালানোর সময় রতন টাটা তার সাথে ঘটে যাওয়া কিছু ঘটনা শেয়ার করেছেন এবং বলেছেন যে প্রথমবার আমি কেবল সার্কিট প্রশিক্ষণ এবং অবতরণ অনুশীলন করেছি এটি সহজ ছিল।

তারপরে দ্বিতীয়টি আমার তিন বন্ধুর সাথে হয়েছিল এবং আমরা অবতরণের স্থান থেকে প্রায় নয় মাইল দূরে ছিলাম এবং এরকম অবতরণ করেছি। রতন টাটার তিন বন্ধু একটি বিমান উড়িয়েছিলেন যখন সে বিমানের ইঞ্জিন এর কিছু ত্রুটি দেখা যায় কিন্তু কোনোরকম সংযম না হারিয়ে রতন টাটা নিজস্ব কৌশলে নিরাপদে বিমান অবতরণ করতে পেরেছিল।

শুধু তাই নয় এর আগেও রতন টাটা একবার বিমান দুর্ঘটনার শিকার হয়েছিলেন। রতন টাটা বলেছিলেন যে কলেজে পড়ার সময় তিনি হেলিকপ্টার উড়িয়েছিলেন তার একটি ইঞ্জিনের হেলিকপ্টার এবং তারপরে হঠাৎ আকাশে হেলিকপ্টারের ইঞ্জিন এর ত্রুটি দেখা যায় এবং হেলিকপ্টারটি জলের উপর দিয়ে উড়ে যাচ্ছিল কিন্তু তারা সেটিকে চালাতে সক্ষম হয়ে যাওয়ায় তিনি অল্পের জন্য বেঁচে যান।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *