Breaking News

দেওরের বিয়েতে উদ্দাম নাচ বৌদির সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও..

আজ আমাদের জীবন সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। আজ মানুষ ছোট থেকে বড় সব ব্যাপারই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা নিজেদের অলস সময় খুব সহজেই কাটাতে পারি। সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সোশ্যাল মিডিয়াতে আমরা না শুধু বিভিন্ন জায়গার খবর জানতে পারি এর পাশাপাশি নাচ ও গানের ভিডিও দেখতে পারি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বৌদি তার দেওরের বিয়েতে ভীষণ মজা করে নাচছেন। এক মেয়ে যখন বিয়ে করে নতুন পরিবারে প্রবেশ করে তখন তার কাছে সবকিছুই অচেনা থাকে। এই অচেনা পরিবেশে তার স্বামীর পরে যদি কেউ খুব আপন হয় তাহলে তার ননদ ও দেওর। দেওর বৌদির সম্পর্ক কখনো ভাই বোনের, তো কখনো মা সন্তানের আবার কখনো বা দুই বন্ধুর। এই সম্পর্ক তৈরী হতে একটু সময় লাগলেও দীর্ঘস্থায়ী হওয়ার ক্ষমতা রাখে।

বৌদি নিজের মনের কথা দেওরকে অনায়াসেই বলতে পারে। আবার দেওরও নিজের সবকথা বৌদি কে বলে থাকে। এমনই মিষ্টি সম্পর্ক উঠে এসেছে এই ভিডিওটিতে। এই ভিডিওটি 2020 সালে রাজকোটে হওয়া একটি বিয়ের। যেখানে সালমান খান ও মাধুরী দীক্ষিতের ফিল্ম “হাম আপকে হে কন” এর বিখ্যাত গান “লো চালে হাম, আপনি দেবার কি বারাত লেকে” তে নেচে বিয়ে বাড়ির পরিবেশকে মাতিয়েছেন এই বৌদি। ভিডিওটিতে দেখা যাচ্ছে দেওর বিয়ে করার জন্য যাচ্ছেন।

সেখানে বৌদি ভীষণ খুশিতে এই গানে নাচছেন। বৌদির এই নাচ উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরাও বেশ এনজয় করেছেন। উক্ত বৌদির নাচ দেখে তার বরও কোমর দুলিয়েছেন। এই ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে। ইতিমধ্যে অনেকেই এই ভিডিওটি দেখে নিয়েছেন কেউ কেউ আবার বলেছেন তারাও নিজেদের দেওরের বিয়েতে এইভাবেই নাচবেন। আবার অনেকে স্মৃতিচারণা করে বলেছেন তাদের বৌদিও বিয়েতে এইভাবে নেচেছিল। আপনারা যদি এখন এই ভিডিও টি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *