Breaking News

পবনদীপ ‘বদমেজাজি’! প্রকাশ্যে মঞ্চে সবার সামনেই অরুনিতার অভিযোগে মেজাজ হারালেন প্রেমিক

গত 15 ই আগস্ট শেষ হয়েছে “ইন্ডিয়ান আইডল” এর 12 তম সিজন। এই সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিজয়ী হন উত্তরবঙ্গের পবনদ্বীপ রাজন। তার এই জয়ে যেমন একদল মানুষ ভীষণ আপ্লুত হয়েছেন। তেমনি অপর একদল মানুষ মেনে নিতে পারছেন না তার এই জয়। অনেক মানুষেরই মতে পবনদ্বীপের তুলনায় বাকি কনটেস্টেন্টদের গানের গলা আরো বেশি মধুর এবং সুন্দর। পবনদ্বীপের গান অনেকেরই মনকে স্পর্শ করতে পারেনি।

আসলে গান মানুষের অনেক ভালোবাসার জায়গা। গান মস্তিষ্ককে নয় মনকে স্পর্শ করে। এই জন্য বহুবার দেখা যায় ভাষা বোঝা না গেলেও বহু গান মানুষের ভালো লেগে যায়। পবনদ্বীপের এই জয়ে অনেক রাজ্যবাসী হতাশ। তাদের মতে বঙ্গতনয়া অরুনিতা কাঞ্জিলাল এর বেশি অধিকারী। অরুনিতা এর আগে সারেগামাপা লিটল চ্যাম্পস এর বিজয়ী ছিলেন। এছাড়াও তিনি “তানসেনের তানপুরা” নামক ওয়েব শোতেও গান গেয়েছিলেন।

এইবারের ইন্ডিয়ান আইডলের সিজনে পবনদ্বীপ ও অরুনিতার সম্পর্ক নিয়ে যথেষ্ট কানাঘুষা চলেছে। তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক কে অযথা প্রেমের নাম দেওয়ার চেষ্টাও চলেছে। যদিও অরুনিতা নিজেই বলেছিলেন তাদের মধ্যে এমন কোনো সম্পর্ক নেই। তারা শুধুমাত্র বন্ধু। শোয়ের বাকি কন্টেস্টেন্টদের মতই পবনদ্বীপের সাথে তার সম্পর্ক। কিন্তু শোয়ের টিআরপি বাড়ানোর জন্য মেকাররা এই কথা রটান বলে জানা যায়। যদিও অনেকে পবনদ্বীপ ও অরুণিতাকে বাস্তব জীবনেও জুটিতে দেখতে চান।

“ইন্ডিয়ান আইডল” শেষ হওয়ার পর একটি চ্যাট শোতে অরুনিতা ও পবনদ্বীপ যান। সেখানে হোস্ট “কে বেশি short-tempered” অর্থাৎ পবনদ্বীপ আর অরুণিতার মধ্যে কে সহজে রেগে যায় জানতে চাইলে অরুনিতা পবনদ্বীপের নাম বলেন। সঙ্গে সঙ্গেই পবনদ্বীপ তার দিকে অবাক হয়ে তাকান। তখন অরুণিতা জানান যে পবনদ্বীপ বোঝেন না কিন্তু তিনি সহজেই রেগে যান। এই শোয়ের একটি ক্লিপ পবনদ্বীপের ফ্যান পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। আপনারা যদি এখনই ভিডিও না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।
https://youtube.com/shorts/MOq44aMBALg?feature=share

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *