Breaking News

রিভলভার দেখিয়ে ভিডিও শুটিং, সাসপেন্ড হলেন এই লেডি কনস্টেবল

বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করে থাকেন। কেউ নিজের ভিডিও আপলোড করেন তো আবার কেউ অপরের। লিপসিং এর ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করা এখনতো যেন জলভাত। এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা মিশ্রা নামে এক পুলিশ কনস্টেবল ব্যাকগ্রাউন্ড মিউজিকে লিপসিং করছে। এমন ভিডিও তো অনেক আপলোড হয়েই থাকে।

কিন্তু এই ভিডিওটি বাকি সব ভিডিও থেকে কিছুটা আলাদা ছিল। ভিডিওটিতে প্রিয়াঙ্কা মিশ্রা তথা ‘রিভলবার রানি’ পুলিশের পোশাক পরে রিভলভার নিয়ে ভিডিওটি বানিয়ে ছিল। ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথেই বহু নেগেটিভ কমেন্ট আসতে থাকে। এছাড়াও অনেকেই এই ভিডিওর কঠোর নিন্দা করেছেন। কিছু ইউটিউবাররা প্রিয়াঙ্কার উক্ত ভিডিওটির সমালোচনা করেছেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর এত বেশি পরিমাণে ক্রিটিসিজমের সম্মুখীন হতে হচ্ছিল প্রিয়াঙ্কাকে যে বাধ্য হয়ে সে ইস্তফা দেয়। 2020 সালে রাঁচিতে ট্রেনিং শেষের পর তার প্রথম ডিউটি পরে এম এম গেট থানায়। কিন্তু ভিডিওটির কারণে তাকে সম্প্রতি এই চাকরি থেকে হাত খোয়াতে হয়েছে। প্রিয়াঙ্কা মিশ্রা এসএসপি মুনিরাজ কে তার ইস্তফাপত্র দেন। এর কিছুদিন পর তার ইস্তফা পত্র স্বীকার করে নেওয়া হয়।

বর্তমানে যদিও তার কাছে কোন কাজ নেই কিন্তু তার ফলোয়ারের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। তাই খুব একটা অসুবিধা তার হচ্ছে না বলেই মনে হয়। উক্ত ভিডিওটিতে প্রিয়াঙ্কা এমন একটি ব্যাকগ্রাউন্ড মিউজিকে ভিডিওটি বানিয়ে ছিলেন যেখানে ইউপি কে হরিয়ানা ও পাঞ্জাব এর সাথে তুলনা করা হয়েছিল। আর সেখানে বলা হয়েছিল যে ইউপির পাঁচ বছরের বাচ্চারাও রিভলবার ব্যবহার করে। যা খুবই কন্ত্রভার্শিয়াল কথা। মূলত এ কারণেই তাকে চাকরি ছাড়তে হয়।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.