Breaking News

অবিকল সিদ্ধার্থ শুক্লার মত দেখতে এই ব্যক্তি,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও… জেনে নিন আসল পরিচয়….

বলা হয় যে,যদি কেউ আপনাকে নকল করা শুরু করে তাহলে বুঝে নিন আপনি বিখ্যাত হয়েছেন। এই কারণে আপনি অনেক বলিউড তারকা চেহারাদের নকল দেখতে পাবেন। এই তারকাদের ভক্তরা তাদের চেহারা এবং ব্যক্তিত্ব নকল করার চেষ্টা করে। তারা এই তারকাদের স্টাইল কপি করে এবং সোশ্যাল মিডিয়ায় প্রচুর শিরোনামে আসে। তবে যাই হোক স্টাইল বা কোনো কিছু কপি করাও খুব বিরল একটি জিনিস।

যেটিতে আপনি তারকাদের কারো কারোর সাথে মিল খুঁজে পাবেন। যখন তারকা এবং তার ভক্ত দুজনকে একই রকম দেখতে হয় তখন ব্যাপারটা বেশ অবাক করা হয়। টিভি অভিনেতা এবং বিগ বস থার্টিন বিজয়ী সিদ্ধার্থ শুক্লা খুব জনপ্রিয় শিল্পী ছিলেন। সম্ভবত এই কারণে তার চেহারার সাথে মিল এমন অনেক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়‌। দোসরা সেপ্টেম্বর সকালে সিদ্ধার্থ আমাদের সকলের থেকে দূরে চলে গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

তার ফ্যানেরা এখনো তার চলে যাওয়া ভুলতে পারছে না। অন্যদিকে সিদ্ধার্থ শুক্লার স্টাইল ও চেহারার সবকিছু কপি করে একজন শিরোনামে এসেছেন। চন্দন নামের এই লোকটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সিদ্ধার্থ শুক্লার চেহারার মতন দেখতে হওয়ার জন্য । তিনি সিদ্ধার্থের বড় ভক্ত,দীর্ঘদিন ধরে সিদ্ধার্থের স্টাইল নকল করে আসছেন। পাশাপাশি তিনি সিদ্ধার্থের ডাবিং ভিডিও তৈরি করেন।

যাইহোক কিছু লোক সিদ্ধার্থের স্টাইল কপি করা চন্দনকে ঠিক পছন্দ করছে না এবং তারা নেতিবাচক মন্তব্য করছে। ইনস্টাগ্রামে 10 হাজারেরও বেশি মানুষ চন্দনকে ফলো করে। সিদ্ধার্থের কণ্ঠে তিনি তার টাইমলাইনে অনেক ভিডিও শেয়ার করেছেন এবং চন্দনের ভিডিওগুলিতে ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। চন্দনের ভিডিওগুলিতে বিভিন্ন লোকের মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। উদাহরণস্বরূপ একজন ব্যবহারকারী লিখেছেন যে,”ভাই তু সিড লগ রাহা হে।”

অন্যজন লিখেছেন,”ভাই তুঝ মে হি আব সিড দিখ রাহা হ্যায়।” আবার কেউ লিখেছে,”সিদ্ধার্থের অনুলিপি করা বন্ধ করুন আপনাকে বোকার মতন মনে হচ্ছে কেউ তার মতন হতে পারে না।” সিদ্ধার্থ চলে যাওয়ার কারণে তার ভক্তরা খুবই দুঃখিত এমন অবস্থায় ভিডিওগুলি দেখে হয়ত তাদের হৃদয়ে কিছুটা শীতলতা আসবে। যাইহোক আপনারা কেমন করে সিদ্ধার্থ শুক্লার নকল পছন্দ করছেন। আপনি কি এতে সিদ্ধার্থের এক ঝলক দেখতে পান? অবশ্যই মন্তব্য করে আমাদের জানান।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *