Breaking News

জীবনে প্রথম সুশান্তের সাথে যখন পরিচয় হয়েছিল ভেবেছিলাম খুব অহংকারী, বললেন অঙ্কিতা..

হিন্দি ধারাবাহিকের বিখ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে জিটিভির “পবিত্র রিস্তা” তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। এখানে তাঁরা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে অঙ্কিতার নাম ছিল অর্চনা এবং সুশান্ত সিং রাজপুত এর নাম ছিল মানব। তৎকালীন সময়ে এই ধারাবাহিকটি বেশ পপুলার ছিল। অনেক বছর পর এই ধারাবাহিকটির রিমেক তৈরি হতে চলেছে। এখানে আবার অঙ্কিতা লোখান্ডে কে দেখা যেতে চলেছে।

কিন্তু এবার তাঁর সাথে থাকবেন সাহিল শেখ। অঙ্কিতা লোখান্ডে একটি ইন্টারভিউতে জানান যখন সুশান্ত সিং রাজপুত এর সাথে তাঁর প্রথম আলাপ হয় তখন তিনি অঙ্কিতাকে অহংকারী ভেবেছিলেন। তাঁদের মধ্যে প্রথম আলাপ খুব একটা ভালো হয়নি। তিনি আরো বলেন সেটে সুশান্ত সিং রাজপুত নিজের কল্পনাতে ডুবে থাকতেন। খুব একটা কারোর সাথে প্রথমদিকে কথা তিনি বলতেন না। একবার “পবিত্র রিস্তা” র একটি প্রমোশনের জন্য কোথাও একটা যাওয়ার কথা ছিল অঙ্কিতা ও সুশান্তের।

সুশান্ত অঙ্কিতাকে ভোর পাঁচটায় নিতে গিয়েছিলেন। কিন্তু অঙ্কিতা রেডি হয়ে নিচে নামতে দেরি করে ফেলেন। এরপর তিনি গাড়ীর পিছনের সিটে বসে ঘুমিয়ে পড়েছিলেন। এই দেখে সুশান্ত তাঁকে তথাকথিত অহংকারী অভিনেত্রী ভেবেছিলেন। সেইবার সুশান্ত এতটাই রেগে গিয়েছিলেন যে ডাইভার এর কাছ থেকে গাড়ির চাবি নিয়ে জোরে ড্রাইভিং করা শুরু করে দেন। এই ধারাবাহিকের সময় সুশান্ত আর অঙ্কিতা একে অপরের খুব কাছে চলে আসেন। এরপর তাঁরা 6 বছর লিভ ইন রিলেশনে ছিলেন।

কিন্তু হঠাৎই খবর শুনতে পাওয়া যায় যে তাদের মধ্যে ব্রেকআপ হয়ে গেছে। এরপর সুশান্ত সিং রাজপুত রিয়া চক্রবর্তী কে ডেট করা শুরু করেন এবং অঙ্কিতাও কয়েক বছর পর মুম্বাইয়ের এক বিজনেসম্যানকে ডেট করা শুরু করেন। কিন্তু 2020 সালে হঠাৎই একদিন সুশান্ত সিং রাজপুত আ’ত্ম’হ’ত্যা করেন। তাঁকে তাঁর ফ্ল্যাটে মৃ’ত অবস্থায় পাওয়া যায়। তাঁর এরকম হঠাৎ আ’ত্ম’হ’ত্যা’র পিছনের আসল কারণ খুঁজতে সিবিআই তদন্ত হয়। কিন্তু সেখান থেকেও কিছু জানা যায় না। তাঁর অনেক ফ্যানেরা মনে করেন তাঁর আ’ত্ম’হ’ত্যা’র পিছনে রিয়া চক্রবর্তীর প্রত্যক্ষ অথবা পরোক্ষভাবে হাত আছে।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *