Breaking News

স্বামীর চিন্তায় একি হাল হলো শিল্পা শেট্টির অর্ধেক জামাকাপড় পড়েই রাস্তায় বেরিয়ে পড়লেন তিনি….

বলিউড তারকাদের ফ্যাশন আইকন হিসেবে বিবেচনা করা হয়। এই কারণে তাদের স্টাইলিং এর প্রতি অনেক মনোযোগ দিতে হয় তবে কখনো কখনো স্টাইল ফ্যাশন এর এই নামকরা তারকারা এমন জাতীয় জিনিস পরিধান করে যার কারণে তারা প্রচুর ট্রোলড হয় সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে এমনই কিছু হয়েছিল। এরপর তাকে সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোল করা হয়েছিল।

কিছুদিন আগে শিল্পাকে তার ছেলের সাথে মুম্বাইয়ের রাস্তায় দেখা গেছে। যদিও মানুষেরা তার স্টাইল পছন্দ করে কিন্তু যখন মানুষ তার পোশাক দেখে সবার মাথা ঘুরে যায়। তার পোশাক দেখে অনেকেই বেশ অবাক হয়ে গেছিল অনেক মনোযোগ দিয়ে দেখার পরেও দেখা গেছিল যে সে শুধু কুর্তা পড়েছে নিচে কোন প্যান্ট পড়ে নি। সবাই ভেবেছিল যে সে হয়তো স্কীন কালারের সাথে ম্যাচিং করে লেগিংস পরেছে কিন্তু এমন কিছু ছিল না।

তার পোশাক সম্পর্কে অনেকে মন্তব্য করেছেন যে তাড়াহুড়োতে সে হয়তো নিজে কিছু পড়তে ভুলে গেছে। অশ্লীল ভিডিও মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার নাম সামনে আসার পর শিল্পা শেট্টি অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাকে বহু ট্রোল করা হয়েছিল। এই অভিনেত্রী কঠোর লড়াই করেছিলেন। প্রিয় অভিনেত্রীর প্রতি আস্থা প্রকাশ করেছিলেন শিল্পার ফ্যানেরা।

ডান্স দিওয়ানেতে সেটে শিল্পা শেট্টির ফেরার সময় জানা গিয়েছিল যে তিনি শীঘ্রই তার স্বামীর থেকে বিচ্ছিন্ন হওয়ার কথা ভাবছেন। মিডিয়া রিপোর্টে এটাও দাবি করা হয়েছিল যে শিল্পা শিশুদের ভবিষ্যৎ নিয়ে খুব চিন্তিত এবং তিনি চান না তার স্বামী রাজ কুন্দ্রার কারণে তার সন্তানদের ওপর কোন খারাপ প্রভাব পরুক। সেই কারণেই সে তার স্বামীর থেকে আলাদা হতে চায় এবং এমন খবর এসেছে শিল্পা রাজের টাকা এবং সম্পত্তি ইত্যাদি থেকে নিজেকে দূরে রাখার পরিকল্পনা করছেন।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.