Breaking News

কঙ্গনা রানাউত থেকে কঙ্গনা থালাইভি কি এমন হলো যে হঠাৎ নিজের নাম পাল্টে ফেললেন কঙ্গনা!….

‘বলিউড কুইন’ কঙ্গনা রানাউত সবসময় শিরোনামে থাকেন কিন্তু আজকাল তিনি তার থালাইভি চরিত্রের জন্য শিরোনামে রয়েছে। বর্তমানে অভিনেত্রীর ছবি মুক্তির জন্য অনেক সংগ্রাম এর সম্মুখীন হতে হচ্ছে তাকে। যাইহোক অনেক আলাপ আলোচনার পরে প্রেক্ষাগৃহে তার দক্ষিণ ভারতীয় ছবি মুক্তি দিতে সক্ষম হয়েছে। কিন্তু উত্তর ভারতীয় দর্শকদের এই ছবি দেখার ব্যাপারে এখনও অনেক সন্দেহ আছে। এদিকে অভিনেত্রীর ছবি তামিল তেলেগুতে মুক্তি পেয়েছে।

চলচ্চিত্রটি সম্পর্কে তিনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং এই চলচ্চিত্রটিকে তার ক্যারিয়ারের সেরা চলচ্চিত্র হিসেবে বর্ণনা করেন। অভিনেত্রী লিখেছেন, “থালাইভি দেখার অভিজ্ঞতা অসাধারণ ছিল এটি আমার ক্যারিয়ারের সেরা চলচ্চিত্র আমি আশা করি এই ছবিটি হিন্দি মাল্টিপ্লেক্স দ্বারা পরিচালিত হবে আমি নিশ্চিত এই ছবিটি দর্শকদের কাছে আমাকে নিয়ে যাবে”। একইসঙ্গে তিনি মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহ খোলার জন্য, হিন্দি দর্শকদের জন্য প্রেক্ষাগৃহগুলো খোলার জন্য সরকারের কাছে আবেদন করেছিলেন।

অভিনেত্রী লিখেছেন, “রেস্টুরেন্ট,হোটেল, অফিস,লোকাল ট্রেন সবই মহারাষ্ট্রে খোলা কিন্তু এখনও পর্যন্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখা হয়েছে। মহারাষ্ট্র সরকার কোভিড এর কারণ দিয়েছে। মনে করা হচ্ছে প্রেক্ষাগৃহ খুললে কোভিড শুধুমাত্র একচেটিয়াভাবে প্রেক্ষাগৃহে ছড়িয়ে পড়বে”। কঙ্গনা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আর একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি এই ছবির জন্য কতটা পরিশ্রম করেছেন।

এছাড়াও এই চলচ্চিত্রের একটি গানের জন্য তিনি অনেক পরিশ্রম করেছেন। তার সেই গানটির মধ্যে তাকে ভারতনাট্যম শিখতে দেখা গেছে। থালাইভি চলচ্চিত্রটি অভিনেত্রীর হৃদয়ের কতটা কাছাকাছি তা জানা যাচ্ছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখে। তার নাম কঙ্গনার রানাউত থেকে থালাইভি রেখে রানাউত সরিয়ে দিয়েছেন। তার নাম কঙ্গনা রানাউতের পরিবর্তে কঙ্গনা থালাইভি দেখা যাচ্ছে।

আমরা আপনাকে বলি সম্প্রতি তার ইনস্টা স্টোরির মাধ্যমে কঙ্গনা উল্লেখ করেছিলেন যে তার একাউন্টের নাম পরিবর্তন করার অনুমতি দেওয়া হচ্ছেনা কিন্তু এখন মনে হচ্ছে অভিনেত্রীর সমস্যা সমাধান হয়েছে। আপনাকে বলে রাখি কঙ্গনা সহ পুরো টিম ছবিটির মুক্তির জন্য দীর্ঘ সময় অপেক্ষা করেছেন। একইসঙ্গে ভক্তরা ছবিটি দেখতে মরিয়া কিন্তু প্রেক্ষাগৃহগুলো এখনো কঙ্গনার ছবি মুক্তির সবুজ সঙ্কেত দেয়নি। থালাইভি ছাড়াও অভিনেত্রীর অন্যান্য কর্মক্ষেত্রের কথা বললে তার হাতে আরো অনেক ছবি রয়েছে।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *