Breaking News

অবশেষে দ্বিতীয় বিয়েও ভেঙে গেলো শিখর পত্নীর,এর পিছনে আসল কারণ কি আসুন জেনে নিই…..

ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট দলের বাইরে আছেন। কিন্তু তার ব্যক্তিগত জীবনে অশান্তি হচ্ছে। 2012 সালে বিয়ে হওয়ার পর শিখর ধাওয়ান বিবাহবিচ্ছেদ করেছেন। আয়েশা মুখোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট যদি বিশ্বাস করা হয় তাহলে তার দ্বিতীয় বিয়েও ভেঙে গেল। দীর্ঘদিন ধরেই দুজনের মধ্যে বিবাহবিচ্ছেদ এর খবর সামনে আসছিল। আয়েশা মুখার্জি ইতিমধ্যেই একবার ডিভোর্সি। দুজনে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন।

এখন সব মিলিয়ে পোস্টটি ডিভোর্সের বিষয়টি নিশ্চিত করছে। আয়েশার এর আগেও একবার ডিভোর্স হয়েছে। শিখর ধাওয়ান এর সাথে তার দ্বিতীয় বিয়ে। আয়েশা তার পোস্টে যা লিখেছেন তা হল,”এর আগে একবার ডিভোর্স হয়েছিল। মনে হচ্ছিল আগেরবারের মতোই অনেক কিছুই ঝুঁকিতে রয়েছে। আমার অনেক কিছুই প্রমাণ করেছিল যখন আমার দ্বিতীয় বিয়ে ভেঙে যায় সেইগুলি আবার ফিরে আসে। আমার মনে হয়েছিল যে আমি ব্যর্থ হয়েছি এবং আমি সেই সময় অনেক ভুল করেছিলাম।

আমার মনে হয়েছিল আমি আমার বাবা মাকে হতাশ করেছি। আমি অনুভব করেছি যে আমি আমার বাচ্চাদের অপমান করছি এবং কিছুটা হলেও আমি অনুভব করেছি যে আমি ঈশ্বরকেও অপমান করেছি।” আয়েশা আরও লিখেছেন,”এখন আপনি কল্পনা করতে পারেন যে আমার দ্বিতীয় বার এই একই জিনিসের মধ্যে দিয়ে যেতে হবে তাহলে আমার কি অবস্থা। এখন যখন দ্বিতীয় বিয়েও ভেঙে গেল এটা সত্যি ভীতিকর। ভয়,ব্যর্থতা এবং হতাশা গতবারের চেয়ে এবার 100 গুণ বেশি।”

তাদের দুজনের মধ্যে 10 বছরের পার্থক্য রয়েছে। আয়েশা মুখোপাধ্যায়ের মা বাঙালি এবং বাবা অস্ট্রেলিয়ান। আয়েশার জন্ম ভারতে। খেলাধুলায় আগ্রহী আয়েশা নিজেও একজন বক্সার ছিলেন। শিখর ধাওয়ানের পরিবার তার এই সম্পর্কের কঠোর বিরোধী ছিলেন। একজন ডিভোর্সি মহিলা যে কিনা শিখর ধাওয়ানের থেকে 10 বছরের বড় এবং তার দুটি সন্তান রয়েছে। কিন্তু শিখর কারোর কথা না শুনে আয়েশাকে বিয়ে করেন। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং তার বন্ধু রোহিত শর্মা শিখর ধাওয়ানের বিয়েতে ভীষণ আনন্দ করেছেন।

আয়েশার পোষ্টটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার সাথে সাথে শিখর ধাওয়ানের পোস্ট ইনস্টাগ্রামে আসে কিন্তু তিনি ডিভোর্স নিয়ে কিছু বলেননি। আই.পি.এল. এর জার্সিতে তাকে তার ভক্তদের অনুপ্রাণিত করতে দেখা গেছে। কিন্তু তার কমেন্ট বক্সে লোকজনকে তার ডিভোর্স সংক্রান্ত প্রশ্ন করতে দেখা গেছে। জানা যায় যে শিখর বেশ কয়েকদিন ধরে ফর্ম এর বাইরে চলে যাচ্ছে এর পিছনে কারণ তার বাড়ির অভ্যন্তরীণ ঝামেলা হতে পারে। দুবাইতে আই.পি.এল এর প্রস্তুতি নিতে ব্যস্ত তিনি এবং তার ভক্তরা তাদের এই বিবাহবিচ্ছেদ সম্পর্কে তার মতামত জানার জন্য অপেক্ষা করছে।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *