Breaking News

মাধুরী দীক্ষিতের বড় ছেলের সফলতার জেরে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়া! চান্স পেলেন এই নামকরা বিশ্ববিদ্যালয়ে!

বলিউডের ধক্ ধক্ গার্ল মাধুরী দীক্ষিতের ব্যাপারে জানেন না খুব কম মানুষই আছেন। তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের প্রশংসক অনেকে। এহেন মাধুরী দীক্ষিত ক্যারিয়ারের শীর্ষে থাকা কালীন হঠাৎই ডাক্তার শ্রীরাম নেনেকে বিয়ে করে নেন। মাধুরী দীক্ষিতের এহেন কাজে অবাক হয়েছিলেন অনেকেই। মাধুরী দীক্ষিত ও ডাক্তার শ্রীরাম নেনের দুই সন্তান- রিয়ান নেনে এবং এরিন নেনে।

তাদের বড় ছেলে এরিন ইউনিভার্সিটি অব সাউথার্ন ক্যালিফোর্নিয়া তে পড়াশোনা করার সুযোগ পেয়েছে। তার এই সফলতায় মা মাধুরী দীক্ষিত ও বাবা ডাক্তার শ্রীরাম নেনে ভীষণ খুশি হয়েছেন। আমরা সকলেই জানি বাবা-মায়েরা সন্তানের সফলতায় সবথেকে বেশি আনন্দ পেয়ে থাকেন। এক্ষেত্রে তাদের আর্থিক অবস্থা বা সামাজিক স্থিতি ম্যাটার করে না।

তাদের ভালোবাসাটাই আসল। এরিন কে ইউনিভার্সিটি তে ড্রপ করার পর ছেলের সাথে ছবি তুলেছিলেন ডাক্তার নেনে। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে ইমোশনাল কথা লিখেছেন ডাক্তার শ্রীরাম নেনে। এই পোস্টটি সম্প্রতি ভাইরাল হয়েছে। এই পোষ্টের কমেন্ট সেকশনে অনেকেই তাদের অভিনন্দন জানিয়েছেন। এক বাবা-মায়ের পক্ষে তার সন্তানকে দূরে রেখে আসা সত্যি কষ্টের।

কিন্তু তা যদি হয় সন্তানের সফলতার জন্য তবে সেই কষ্টকেও হাসি মুখে মেনে নিতে হয়। এই পোস্টটিকে মাধুরী দীক্ষিত প্রাউড মোমেন্ট বলেছেন। মাধুরী দীক্ষিতের বড় ছেলে এরিন এই বছরের মার্চ মাসে 18 বছরে পা দিয়েছে। তার ছোট থেকে বড় বেলার অনেক ছবি মাধুরী দীক্ষিত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। সেই পোষ্টটি খুব দ্রুত ভাইরালও হয়েছিল এবং অনেকেই তাকে জন্মদিন উপলক্ষে শুভকামনা জানিয়েছিলেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.