Breaking News

“সিআইডি” ধারাবাহিকের এই চরিত্রদের সম্পর্কে জেনে নিন।

আজ থেকে 23 বছর আগে 1998 সালে সোনি টিভিতে প্রথমবার টেলিকাস্ট হয় “সিআইডি”। এই ধারাবাহিকটি বহুবছর মানুষের মনে জায়গা করে রেখেছিল। 27 শে অক্টোবর 2018 সালে এই ধারাবাহিকের শেষ এপিসোডটি টেলিকাস্ট হয়। “সিআইডি” টিভিতে সবথেকে বেশি চলা ধারাবাহিক দের মধ্যে অন্যতম ছিল। এমনকি এই ধারাবাহিকটির নাম “লিমকা বুক অফ রেকর্ডস” ও “গিনিজ ওয়ার্ল্ড রেকর্ড” সম্মিলিত ছিল। এই ধারাবাহিকটির বিখ্যাত চরিত্রের মধ্যে কয়েকটি চরিত্র নিয়ে আমরা আজ কথা বলব।

শিবাজী সাটম- “সিআইডি” তে এসিপি প্রদ্যুমান এর চরিত্রে অভিনয় করেছিলেন শিবাজী সাটম। তার বয়স হয়েছে 71 বছর। ছোটপর্দার পাশাপাশি বলিউডে তিনি 40 এর বেশি ফিল্মে কাজ করেছেন। তার স্ত্রী এর নাম অরুণা সাটম। তার এক ছেলে আছে, যার নাম অভিষেক সাটম।

ঋষিকেশ পান্ডে- “সিআইডি” ধারাবাহিকের শচীন চরিত্রটিও যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল।ঋষিকেশ পান্ডের বয়স হয়েছে 46 বছর। তিনি বর্তমানে এক সন্তানের বাবা। জানভি ছেডা- এই ধারাবাহিকে ইন্সপেক্টর শ্রেয়ার চরিত্রে অভিনয় করেছিলেন জানভি ছেডা। তার স্বামীর নাম নিশান গোপালিয়া।

শ্রদ্ধা মুসলে- “সিআইডি” ধারাবাহিকের ডাক্তার তারিকা চরিত্রে অভিনয় করেছিলেন শ্রদ্ধা মুসলে।

দয়ানন্দ শেট্টি- “সিআইডি” ধারাবাহিক খ্যাত দয়া চরিত্রটি অভিনয় করেছিলেন দয়ানন্দ শেট্টি। তার স্ত্রীর নাম স্মিতা ও তার মেয়ের নাম বিবা।

আদিত্য শ্রীবাস্তব- “সিআইডি” ধারাবাহিকে ইন্সপেক্টর অভিষেকের চরিত্রে অভিনয় করেছিলেন আদিত্য শ্রীবাস্তব। তিনি বলিউডের বেশ কিছু সিনেমাতেও কাজ করেছেন। তার স্ত্রীর নাম মানসী শ্রীবাস্তব। তারা আজ তিন ছেলে মেয়ের বাবা-মা।

দীনেশ ফড়নীস- সিআইডি ধারাবাহিকে ফ্রেড্রিক্স তথা ফ্রেডির চরিত্রে অভিনয় করেছিলেন মারাঠি ফিল্ম এর বিখ্যাত অভিনেতা দীনেশ ফড়নীস।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.