Breaking News

বায়োপিক তৈরি হতে চলেছে রানু মণ্ডলের! জেনে নিন কে থাকছে কার চরিত্রে

এখন সোশ্যাল মিডিয়ার যুগ। সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রতিদিন কোন না কোন ভিডিও ভাইরাল হতেই থাকে। এই সোশ্যাল মিডিয়া এক লহমায় যে কোন সাধারণ মানুষকে তারকা বানিয়ে দিতে পারে। তারই প্রমাণ মেলে রানু মন্ডলের ক্ষেত্রে। রানু মন্ডলের গানের একটি ভিডিও তাকে পৌঁছে দেয় মুম্বাইতে। রানু মন্ডল তার প্রথম জীবনে মঞ্চ কাঁপানো গায়িকা ছিলেন। কিন্তু সময় এগোনোর সাথে সাথে তার প্রোগ্রামের পরিমাণ কমতে থাকে।

একসময় তাই বাধ্য হয়ে তাকে বেছে নিতে হয় ভিক্ষাবৃত্তি। এই ভিক্ষাবৃত্তির জন্যেই তাকে দেখা যেত রানাঘাট স্টেশনে। গান গেয়ে ভিক্ষা করতেন তিনি। এমন ই একদিন তার গান শুনে ভালো লাগে এক ভদ্রলোকের। তার গানের ভিডিও রেকর্ড করে আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল হয়ে যায় রানু মন্ডলের গানের ভিডিওটি। যতটা না তার গানের জন্য মানুষ ভিডিওটি দেখতেন, তার থেকে বেশি দেখতেন মায়ায় পড়ে।

সে মুহূর্তে সকলেই চাইছিল রানু মন্ডলের অবস্থার যাতে উন্নতি হয়। কিন্তু ভিডিওটি এত বেশি পরিমাণে ভাইরাল হয়ে যায় যে মুম্বাই থেকে ডাক আসে গান গাওয়ার। হিমেশ রেশমিয়ার সাথে একটি সিনেমায় গানও গেয়েছিলেন তিনি। এতকিছু হঠাৎ পেয়ে যাওয়ায় মুহুর্তেই তার অহংকার এসে যায়। যারা তাকে জীবনে উন্নতি করতে সাহায্য করেছেন তাদেরকেই হেয় করতে শুরু করে দেন তিনি। বিভিন্ন ইন্টারভিউতে করা তার মন্তব্যগুলি দর্শকদের অপছন্দের কারণ হয়ে দাঁড়াচ্ছিল। তার অনুগামীদের সাথেও খুব একটা ভালো ব্যবহার করছিলেন না তিনি।

এই আত্ম-অহংকার এর পরিণাম তিনি হাতে-নাতে পেলেন। আবার তাকে ফিরে যেতে হলো রানাঘাট রেল স্টেশনে। পেটের তাগিদে আজ আবারও ভিক্ষাবৃত্তি তার সম্বল। কিন্তু এবার আর কেউ তাকে সাহায্যের জন্য এগিয়ে যাননি। এহেন রানু মন্ডলের বায়োপিক তৈরি হতে চলেছে। রানু মন্ডলের জোয়ার ভাটা জীবন পর্দায় উঠে আসতে চলেছে ঋষিকেশ মন্ডল এর পরিচালনায়। রানু মন্ডল এর চরিত্রে অভিনয় করতে চলেছেন ঈশিকা দে। সিনেমাটি হিন্দিতে হতে চলেছে। হিমেশ রেশমিয়ার ভূমিকায় দেখা যেতে পারে খোদ তাকে। রানু মন্ডলের বায়োপিকে অভিনয় করা নিয়ে ভীষণ এক্সাইটেড বলে জানিয়েছেন ঈশিকা দে।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.