Breaking News

অল্প বয়সেই কোটিপতি এই সুন্দরী যুবতী সোফিয়া আনসারী ইনস্টাতে ভিডিও আপলোডের কত টাকা নেয় জানেন?

সোফিয়া আনসারী তার হট ব্যক্তিত্বের স্টাইলের জন্য বিখ্যাত এছাড়া তিনি টিকটক এবং ইনস্টাগ্রামে নাচের ভিডিওর জন্য বিখ্যাত। সোফিয়া আনসারীর 4 মিলিয়ন ফলোয়ার এবং 56 মিলিয়ন লাইক টিকটকে আছে এবং ইনস্টাগ্রাম সম্পর্কে কথা বলতে গেলে সোফিয়ার 293k ফলোয়ার রয়েছে। বন্ধুরা টিকটক তারকা সোফিয়ান আনসারীর জীবনী নিয়ে আমরা কথা বলব আজকে। আমরা আপনাকে আরও জানাচ্ছি যে বিখ্যাত টিকটক তারকা সোফিয়া আনসারী 30 এপ্রিল 1996 সালে গুজরাটে জন্মগ্রহণ করেছিলেন।

এই বছর 30 এপ্রিল 2021 সালের 25 বছর অতিক্রম করলেন। এরপর টিকটক তারকা সোফিয়ান স্কুলের পড়াশোনা করেছেন গুজরাট থেকে। সোফিয়ান ছোট বেলা থেকেই মডেলিং এবং অভিনয় খুব পছন্দ করতেন তাই সোফিয়া আনসারী টিকটক অ্যাকাউন্ট তৈরি করেছিলেন এবং তার পরে সোফিয়া আনসারী তার অ্যাকাউন্টে নাচের ভিডিও করা শুরু করেন। তারপর সোফিয়া আনসারী টিকটকে লক্ষ লক্ষ ফলোয়ার্স পেয়ে যায় এবং তারপর সে একদিন টিকটক স্টার হয়ে যায়।

কিন্তু দুঃখের বিষয় ভারতের টিকটক নিষিদ্ধ হয়ে যায় কিন্তু এরপরেও টিকটক তারকা সোফিয়া আনসারী হাল ছাড়েননি ভিডিও বানানো বন্ধ করেননি। তারপর তিনি ইন্সটাগ্রাম এর পাশাপাশি ইউটিউবেও তার ভিডিও আপলোড করা শুরু করেন। এরপরে টিকটকের মতন টিকটক তারকা সোফিয়া আনসারী ইনস্টাগ্রাম এবং ইউটিউবে উন্মাদ হয়ে ওঠেন। এরপর টিকটক তারকা সোফিয়া আনসারীর এখন ইনস্টাগ্রামে নীলটিক এসেছে। টিকটক ভারতে বন্ধ হয়ে গেছে ঠিক তখনই সমস্ত টিকটকাররাই ইনস্টাগ্রাম ইন্সটল করেন এবং ইউটিউবে এসেছেন।

বন্ধুরা, সোফিয়ান আনসারী চীনের অ্যাপ টিকটক থেকে অনেক স্বীকৃতি পেয়েছে এবং ভারতের টিকটক বন্ধ হওয়ার পর ইনস্টাগ্রামে আরও রিল বানানো শুরু করেছেন যার কারণে সোফিয়ান আনসারী খুব অল্প সময় অনেক নাম খ্যাতি পেয়েছেন এবং তার ভিডিওতে অনেক লাইক এবং ভিউজ আসতে শুরু করেছে। এই পোস্টটি লেখা পর্যন্ত সোফিয়ান আনসারীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 3.9 মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং একটি প্রতিবেদন অনুসারে তার বার্ষিক উপার্জন 60 লক্ষ টাকা অনুমান করা হচ্ছে কিন্তু তাঁর খ্যাতি দেখে মনে হচ্ছে তার উপার্জনেই অনুমানের চেয়ে অনেক বেশি হবে।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *