Breaking News

পয়সা কামানোর জন্য অভিনয় ছেড়ে দেহ ব্যাবসায় আসে যে ১১ জন অভিনেত্রী..

প্রতিদিন বলিউডে নিজের ভাগ্য পরীক্ষা করতে বহু মানুষ আসেন। তাদের মধ্যে খুব কম মানুষই নিজেদের স্বপ্ন পূরণ করতে সক্ষম হন। বেশিরভাগই হন অসফল। যারা অসফল হন তাদের মধ্যে অনেকেই হতাশায় পড়ে বাঁকা রাস্তা বেছে নেন টাকা রোজগারের। আপনাদের এমন কিছু অভিনেত্রীদের কথা বলব যারা বলিউডে ফ্লপ হওয়ার পর দেহ ব্যবসার সাথে যুক্ত হয়ে যান। আপনাদের জানিয়ে রাখি এই সকল অভিনেত্রীর নাম ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে জানানো হচ্ছে। এর সত্যতা আমরা যাচাই করিনি।

1. শার্লিন চোপড়া- বলিউডের বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শার্লিন চোপড়া। তাকে একটি পুলিশি রেডে গ্রে”ফ”তা”র করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজে স্বীকার করেন দেহ ব্যবসার সাথে যুক্ত থাকার কথা।
2. এষা আনসারি- এষা আনসারি সাউথ ইন্ডাস্ট্রিতে যুক্ত ছিলেন। তিনি বলিউডে “চলতে চলতে” এবং “ওম শান্তি ওম” এর মত সিনেমায় অভিনয় করেছেন। 2011 সালে একটি সে’ক্স রাকেটের সাথে যুক্ত থাকায় তাকে আটক করা হয়েছিল। এই ঘটনার সত্যতা সম্পর্কে আমাদের জানা নেই।

3. ভুবনেশ্বরী- সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভুবনেশ্বরী বহু কাজ করেছেন। তিনি বি-গ্রেড ফিল্মের নায়িকা। চেন্নাইতে একটি সেক্স রাকেটের সাথে যুক্ত থাকায় তাকে গ্রে’ফ’তা’র করা হয়েছিল।
4. নিতু আগারওয়াল- নিতু আগারওয়াল তেলেগু ইন্ডাস্ট্রির অভিনেত্রী। অ’বৈ’ধভা’বে পা’চা’র কার্যের সাথে যুক্ত থাকায় তাকে গ্রে’ফ’তা’র করা হয়েছিল।

5. ক্যারোলিন- তেলেগু ইন্ডাস্ট্রির অভিনেত্রী হলেন ক্যারোলিন। একটি পাঁচতারা হোটেল থেকে আ’প’ত্তি’ক’র অবস্থায় গ্রে’প্তা’র করা হয়েছিল ক্যারোলিন কে।
6. সায়রা ভানু- সাউথ ইন্ডাস্ট্রিতে অনেক সিনেমায় কাজ করেছেন সায়রা ভানু। 2010 সালের সায়রা ভানু কে দেহ ব্যবসার সাথে যুক্ত থাকার কারণে গ্রে’ফ’তা’র করা হয়েছিল।

7. শ্বেতা প্রসাদ বসু- শ্বেতা ছোট থেকেই এন্টারটেনমেন্ট জগতের সাথে যুক্ত। তার সৌন্দর্য ও অভিনয়ের জন্য দর্শকদের মধ্যে বেশ বিখ্যাত ছিলেন। তাকে একটি সে’ক্স রাকেটের এর সাথে যুক্ত থাকার কারণে গ্রে’ফ’তা’র করা হয়েছিল।
8. সঙ্গীতা বালন- এই অভিনেত্রীকে সে’ক্স রাকেট চালানোর জন্য গ্রেপ্তার করা হয়েছিল।
9. সীমা- সাউথ ইন্ডিয়া স্ট্রিটের ছোটখাটো চরিত্রে অভিনয় করতেন সিমা। তাকে দেহ ব্যবসার সাথে যুক্ত থাকার অ’প’রা’ধে 2009 সালে গ্রে’ফ’তা’র করা হয়েছিল।

10. মিষ্টি মুখার্জি- অভিনেত্রী মিষ্টি মুখার্জি কে যখন দেহ ব্যবসার সাথে যুক্ত থাকার অ’প’রা’ধে গ্রে’প্তা’র করা হয়েছিল তখন তার কাছ থেকে 25000 অ’শ্লী”ল ভিডিও দু লাখ টাকা ক্যাশ পাওয়া যায়।
11. দিব্যা- অভিনেত্রী দিব্যা কিছু তামিল ফিল্ম এ কাজ করার পর দেহ ব্যবসার সাথে যুক্ত হয়ে যান। জানা যায় কিছু ক্রিকেটার ও বিজনেসম্যানদের সাথে আ’প’ত্তি’জ’ন’ক অবস্থায় তাকে গ্রে’প্তা’র করা হয়েছিল।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.