Breaking News

এই ধরনের খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কা চোপড়াকে সবার সামনে অপ্রস্তুতে পড়তে হয়েছিল কোনভাবে লজ্জা-নিবারণ করেছেন তিনি

বর্তমান সময়ে বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বহু স্ট্রাগল করে আজ তিনি এই জায়গায় পৌঁছেছেন। আজ তিনি কেবল বলিউডেরই একজন নামকরা অভিনেত্রী নন বরং হলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন। নিজের পরিশ্রম আর অভিনয়ের জোরে আজ তিনি এই জায়গায়। প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে একটিভ থাকেন। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তিনি নিজের ছবি শেয়ার করে থাকেন।

নিজের লুকস আর ফ্যাশনের জন্য তিনি বরাবরই চর্চায় থাকেন। এর পাশাপাশি বহুবার উপস মমেন্ট এর জন্যেও তার নাম চর্চায় উঠে এসেছে। কেবলমাত্র প্রিয়াঙ্কা চোপড়াই নয় আরও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের এই ধরনের উপস মমেন্ট এর শিকার হতে হয়। আসলে এন্টারটেনমেন্ট জগতের সাথে যুক্ত মানুষদের বিশেষ করে যারা ক্যামেরার সামনে কাজ করেন তাদের প্রতিটি মুহূর্তে পারফেক্ট সাজপোশাকে রেডি থাকতে হয়। একটু এদিক ওদিক হলেই তাদের বির্তকের শিকার হতে হয়, ধেয়ে আসে কটাক্ষের ঝড়।

অনেকে এটা মানতে চান না যে অভিনেত্রীরাও সাধারণ মানুষ। তাদের পক্ষে সবসময় পার্ফেক্ট ভাবে রেডি হওয়া সম্ভব হয় না। একবার এক পার্টিতে প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাস এর সাথে গিয়েছিলেন। কিন্তু তিনি কালো রংয়ের যে পোশাকটি পরেছিলেন তা কিছুটা রিভেলিং ছিল। তাই বাধ্য হয়ে প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের পার্স দিয়ে স্কার্টের অংশটুকু ঢাকতে হচ্ছিল। এমনিতে প্রিয়াঙ্কা চোপড়া বেশ কনফিডেন্ট। কিন্তু উক্ত পার্টির ছবিতে তাকে বেশ আনকম্ফোর্টেবলই লাগছিল তার পোশাকের কারণে।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাস এর সাথে আরেকটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে প্রিয়াংকা তার স্বামীর সাথে সানবাথ নিচ্ছেন। তার পরনে ছিল বিকিনি। কিন্তু ছবিটিতে নিক জোনাসের পোজ দেখে ক্ষুব্দ হয়েছেন অনেকেই। প্রিয়াঙ্কা চোপড়ার প্রফেশনাল লাইফ সম্পর্কে বলতে গেলে তার কাছে এই মুহূর্তে “সিটাডেল” ও “ম্যাট্রিক্স 4” ছাড়াও অন্যান্য হলিউড মুভির প্রজেক্ট আছে। এছাড়াও তিনি বলিউডে ফারহান আক্তারের নির্দেশনায় “জী লে জারা” মুভিতে কাজ করতে চলেছেন। এই মুভিতে আলিয়া ভাট ও ক্যাটরিনা ক্যাফ থাকবে বলে জানা যাচ্ছে।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.