Breaking News

বিয়ে করার আগেই বলিউডকে বিদায় জানিয়েছেন এই পাঁচ তরুণ উঠতি বলিউড তারকা….

বলিউড ও টিভি ইন্ডাস্ট্রির এমন কিছু অভিনেতা-অভিনেত্রীদের কথা আজ আপনাদের বলব, যারা আজ আর আমাদের মধ্যে নেই।

নাফিসা জোসেফ- 1997 সালে নাফিসা মিস ইন্ডিয়া ইউনিভার্সের খেতাব নিজের নামে করেছিলেন। নাফিসা মাত্র 12 বছর বয়সে মডেলিং শুরু করেন। বিজনেসম্যান গৌতম খন্ডুজার সাথে তার এংগেজমেন্ট হয়েছিল। কিন্তু বিয়ের কিছুদিন আগেই তাদের এনগেজমেন্ট ভেঙ্গে যায়। এই কারণে তিনি 29 শে জুলাই 2004 সালে আ’ত্ম’হ’ত্যা করেন।

সুশান্ত সিং রাজপুত- সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের জুটি দর্শকদের বেশ ভাল লাগত। তারা প্রত্যেকেই তাদের বিয়ের অপেক্ষায় ছিলেন। কিন্তু হঠাৎই জানা যায় তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার কথা। এরপর সুশান্ত সিং রাজপুত রিয়া চক্রবর্তী সাথে সম্পর্কে জড়ান। রিয়া চক্রবর্তী ও সুশান্তের শীঘ্রই বিয়ে হওয়ার কথা ছিল কিন্তু তার আগেই সুশান্ত সিং রাজপুত আ’ত্ম’হ’ত্যা করেন।

জিয়া খান- বলিউডের অভিনেত্রী জিয়া খান তার ক্যারিয়ারের ইনিশিয়াল স্টেজে আ’ত্ম’হ’ত্যা করেন। তার ফ্লাটের একটি ঘরে তাকে পাখার সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এখনও জানা যায়নি তিনি আ’ত্ম’হ’ত্যা করেছিলেন নাকি তাকে হত্যা করা হয়েছিল। যদিও এই ঘটনার পেছনে বলিউডের অভিনেতা সুরজ পাঞ্চোলির পরোক্ষভাবে হাত রয়েছে বলে জানা গেছে। তাকে এই ঘটনার পর গ্রেফতারও করা হয়েছিল।

প্রত্যুষা ব্যানার্জি- কালার্স এর বিখ্যাত ধারাবাহিক “বালিকা বধূ”র আনন্দী তথা অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জি 2016 সালে হঠাৎই আ’ত্ম’হ’ত্যা করেন। রাহুল রাজ এর সাথে তার দীর্ঘ সম্পর্ক ছিল। কিন্তু তাদের সম্পর্ক বিয়ের মন্ডপে পৌঁছানোর আগেই তিনি আ’ত্ম’হ’ত্যা করে নেন। এই আ’ত্ম’হ’ত্যা’র পিছনের কারণ আজও জানা যায়নি।

সিদ্ধার্থ শুক্লা- গত 2 রা সেপ্টেম্বর সিদ্ধার্থ শুক্লা হার্ট অ্যাটাকের কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। “বিগ বস সিজন 13” এর পর থেকেই তার নাম শাহনাজ গিল এর সাথে জোড়া হচ্ছিল। বহুবার তাদের একসাথে দেখা গেছে এবং তাদের মধ্যে যে একটা সম্পর্ক আছে তাও দুজনে স্বীকার করেছিলেন। তাদের এই মিষ্টি সম্পর্ক বিয়ে পর্যন্ত এগোনোর আগেই হঠাৎই সিদ্ধার্থ শুক্লা মা’রা যান।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *