Breaking News

স্বামী-স্ত্রী দুজনেই বাল্যকালের বন্ধু, দুজনেই এক সাথে আই.পি.এস অফিসার হলেন।

এই প্রবন্ধে আমরা আপনাকে এমন একজন স্বামী স্ত্রীর সম্পর্কে বলতে যাচ্ছি যার গল্পটি আপনার কাছে মনে হবে যেন এটি একটি সম্পূর্ণ চলচ্চিত্রের গল্প। হ্যাঁ বন্ধুরা এটি উত্তরপ্রদেশে ডিসিপি এবং একই জেলায় নিযুক্ত অতিরিক্ত ডিসিপির গল্প। দুজনেই ছোটবেলার বন্ধু এবং দুজন স্কুলে একসাথে পড়াশোনা করেছে। সবথেকে আশ্চর্য বিষয় পরবর্তীকালে দুজনেই আই.পি.এস অফিসার হয়েছেন এবং 2019 সালে উভয়ে বিয়েও করেছেন।

বৃন্দা শুক্লা এবং অংকুর আগরওয়াল হরিয়ানার আম্বালার বাসিন্দা। দুজনেই হরিয়ানার আম্বালা থেকে একটি কনভেন্ট স্কুলে দশম শ্রেণী পর্যন্ত একই ক্লাসে পড়াশোনা করেছেন। দশম শ্রেণী শেষ করার পর বৃন্দা শুক্লা পড়াশোনার জন্য আমেরিকা চলে যান এবং পড়াশোনা শেষ করার পর বৃন্দা আমেরিকায় নিজের চাকরিতে যোগ দেন। অন্যদিকে অংকুর ভারতে থাকাকালীন ইঞ্জিনিয়ারিং পড়াশোনা শেষ করে ব্যাঙ্গালুরুতে চাকরি শুরু করে।

এখানে এক বছর চাকরি করার পর সেও আমেরিকায় চলে যায়। প্রসঙ্গত অংকুর এবং বৃন্দা দুজনে আমেরিকায় দেখা করেন এবং আবার বন্ধুত্ত্বের পুরনো স্মৃতি পুনরুজ্জীবিত করে। অংকুর এবং বৃন্দা আমেরিকায় কাজ করার সময় ইউ.পি.এস.সি পড়ার সিদ্ধান্ত নেন। কঠোর অধ্যাবসায়ের মাধ্যমে বৃন্দা 2014 সালের দ্বিতীয় প্রচেষ্টায় ইউ.পি.এস.সি পাশ করেন এবং নাগাল্যান্ডের ক্যাডারে পোস্ট পান।

2016 সালে অংকুর আগারওয়াল, বৃন্দা শুক্লার ইউ.পি.এস.সি পাশ করার দুই বছর পরই প্রথম প্রচেষ্টায় ইউ.পি.এস.সি পাশ করেন এবং বিহার ক্যাডারে নিয়োগ পান। এরপরে বৃন্দা শুক্লা আই.পি.এস হন এবং গৌতম বুদ্ধ নগরে জেলা প্রশাসকের দায়িত্ব পান এবং অংকুর আগরওয়াল অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পান সেখানেই। উভয়ের শৈশব বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হয় এবং প্রেমকে বিয়েতে রুপান্তর করার সিদ্ধান্ত নেন তারা এবং বিয়ে করেন। দুজনের গল্প শুনে সত্যিই মনে হয় যেন এটি একটি ফিল্ম স্ক্রিপ্ট কিন্তু বন্ধুরা এটাই সত্যি।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *