Breaking News

পরিবারের সবাই একসাথে খাওয়া দাওয়া করছিল, আচমকাই শিশুটির মাথায় ফ্যান খুলে পরলো, ভাইরাল ভিডিও।

প্রায় সময় এমন ঘটনা ঘটে যেখানে আমরা দেখতে পাই যে আমাদের সুবিধার জন্য বাড়ির ভেতরে ইলেকট্রনিক যন্ত্রপাতি স্থাপনের কারণ এ বাড়িতে দু_র্ঘ_ট_না ঘটে। কখনো কুলার থেকে কখনো কেউ মা_রা যায় আবার কখনো ওয়াটার হিটার থেকে বৈদ্যুতিক শকের কারণেও কেউ মা_রা যায়। অনুরূপ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে যা আপনাকে খুব চিন্তিত করে তুলবে। আসলে ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি দু_র্ঘ_ট_না_র কথা বলা হচ্ছে।

ভিডিওটিতে আমরা দেখতে পাচ্ছি একটি পরিবার এক সঙ্গে ডিনারে বসে আছে। সবকিছু স্বাভাবিক দেখাচ্ছিলো হঠাৎ বাড়ির সিলিং ফ্যান তাদের ওপর পড়ে। কিন্তু আনন্দের বিষয় হল তাদের মধ্যে কেউ আহত হয়নি কিন্তু তারা ভীষণ ভয় পেয়ে যায় সেই ঘটনাটিতে। রাতের সময় যখন পুরো পরিবার একসাথে খাবার খেতে বসে তখনই এই বি_প_র্য_য় তাদের ওপর নেমে আসে যেটা তারা হয়তো ধারণা করতে পারেনি। হঠাৎ ঘরে বসানো সিলিং ফ্যান তাদের ওপর পড়ে।

সিলিং ফ্যান ঘুরতে ঘুরতে পরিবারের প্রধান সদস্যের কাছে পড়ে এবং তার পাশে একটি শিশুও বসেছিল। শিশুটিকে তার মা সরিয়ে নেয় কিন্তু ভাগ্যক্রমে সেখানে কেউই আ_ঘা_ত পায়নি। এই ভিডিওটি অনেকেই শেয়ার করছেন। এখনো পর্যন্ত লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকেই বলছেন সবার উচিত প্রতিমাসে বাড়ির সমস্ত যন্ত্রপাতির পরীক্ষা-নিরীক্ষা করা। যদিও এই ঘটনায় পরিবারের কেউ আ_হ_ত হয়নি কিন্তু এই দু_র্ঘ_ট_না আরও খারাপ হতে পারত। তাই আমাদের সবার সতর্ক হওয়া উচিত।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *