Breaking News

নুসরাতের বাচ্চার জন্মের পর মাসি হয়েছেন স্যান্ডি সাহা, বললেন ইউভানের থেকে বেশি জনপ্রিয়তা পাবে,

বহুদিন ধরে বিতর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। তিনি মা হওয়ার খবর সামনে আসতেই তার প্রাক্তন স্বামী নিখিল জৈন দাবি করেছিলেন যে এই সন্তান তার না। এই মন্তব্যের পর নুসরাত জানান নিখিল তার স্বামী নয়, তারা শুধুমাত্র সহবাসে ছিলেন। জানিয়ে রাখি 2019 সালে তুরস্কে নিখিল জৈন ও নুসরাত জাহান বিয়ে করেন। নিখিলের এরূপ মন্তব্যের পর নেটিজেনরা সন্দেহ করেন যে এই বাচ্চার বাবা যশ। কিন্তু এই নিয়ে যশ কে কোন মন্তব্য করতে দেখা যায়নি।

যদিও নুসরাতের অন্তঃসত্ত্বা অবস্থায় দুজনকে একসাথে সময় কাটাতে দেখা গেছে। বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। একদিকে যেমন উড়ে আসছে কুমন্তব্য তার পাশাপাশি জায়গা করে নিয়েছে শুভেচ্ছা ও অভিনন্দন। অনেকেই বলছেন এই পুরুষতান্ত্রিক সমাজে একজন অভিনেত্রী তথা সাংসদ পিতৃপরিচয় ছাড়াও একাই সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা রাখেন।

নুসরাত জাহান এখনও তার সন্তানের বাবার নাম সবার সামনে আনেননি। এই নিয়েই বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা মন্তব্য করেছেন। তিনি জানিয়েছেন তিনি একাধারে যেমন খুশি তেমনই কিছুটা দুঃখও আছে তার মনে। তিনি আরও বলেন যে তার মনে হয় যেভাবে যশ নুসরাতের খেয়াল রেখেছেন তাতে তিনি বলে দিতে পারেন নুসরাতের বাচ্চার বাবা যশ।

একজন বন্ধু তথা কাছের মানুষ হিসেবে যশ প্রথম দিন থেকেই নুসরাতের পাশে ছিলেন। একটি সংবাদ মাধ্যমের সাথে ইন্টারভিউতে স্যান্ডি সাহা জানিয়েছেন তিনি যশকে ভালোবাসেন সেই সূত্রে তিনি সদ্যোজাত বাচ্চাটির সৎ মা। তিনি আশাবাদী যে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের মতোই জনপ্রিয়তা লাভ করবে নুসরাতের ছেলেও। তবে তার ভালোবাসার মানুষ বাবা হওয়াতে তিনি খুশিই হয়েছেন। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.