Breaking News

বৌদি-ননদ দুজনের মধ্যে এতটা ভালোবাসা আজ একসাথে ফাঁ’সি’র ফান্দা তে ঝুলছে, কি হয়েছিল জেনেনিন..

ভালোবাসা একটি অদ্ভুত জিনিস। যখন এটি ঘটে মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দেয়। শুধু হৃদয়ের আওয়াজ শোনা যায়। এই প্রেমে মানুষ জাতি-ধর্ম-বর্ণ এমনকি লিঙ্গ দেখেনা। তারা ভালোবাসার জন্য যে কোন মাত্রায় যেতে পারে। কেউ যদি ভালোবাসার খাতিরে কাউকে হ_ত্যা করে আবার কেউ নিজেও ম_রে যায়। এখন শুধু মধ্যপ্রদেশের এই অনন্য ঘটনাটি দেখুন। এটি লক্ষনীয় যে এই বছর 22 শে আগস্ট ছিল রাখি উৎসব।

ভাই বোনের অটুট ভালোবাসার প্রতীক এই উৎসব সারাদেশের ভাই-বোনেরা আরম্বর এর সাথে পালন করে। শুধু বোন ভাই নয় দুই বোনকেও একে অপরকে রাখি বাঁধতে দেখা গেছে। ননদ এবং বৌদির সম্পর্ক দুই বোনের মতোই। কিন্তু মধ্যপ্রদেশের এই দুজন রাখি বন্ধনের দিন একসঙ্গে আ_ত্ম_হ_ত্যা করে নিজের জীবন শেষ করেন। দাতিয়া জেলার ভান্ডার থানায় রবিবারে মর্মস্পর্শী ঘটনা প্রকাশ্যে আসে।

এখানে বাদীরা গ্রামের 30 বছরের পুনম এবং 22 বছরের মঞ্জুর মৃ_ত_দে_হ রুমের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ঘটনাটি পুরো এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। যদিও জানা যাচ্ছে আ_ত্ম_হ_ত্যা করার আগে কিছু বিষয়ে দুজনের মধ্যে কথোপকথন হয়েছিল যার পড়ে তারা তাদের রুমে চলে যায়। তারপর পুনমের পাঁচ বছরের ছেলে যখন ঘরে ঢোকে তখন সে দেখল তারা ফ্যানের সাথে ঝুলছে।

শীঘ্রই স্বামী এবং আত্মীয়রা ঘটনাস্থলে আসে এবং পুলিশকে জানানো হয়। পুলিশ যখন তদন্ত শুরু করে তখন জানা গেল এদের দুজনের মধ্যে খুব গভীর বন্ধুত্ব ছিল এবং তারা একে অপরকে খুব ভালোবাসত। এমনকি একে অপরের নামে ট্যাটু করিয়েছিলেন। যাইহোক পুনমের স্বামী তাদের এই ভালোবাসাটা পছন্দ করতেন না এবং এই বিষয়ে দুজনের মধ্যে ঝগড়া হতো। এই ঘটনার আগেও দুজনের মধ্যে ঝগড়া হয়েছিল। এতে ক্ষুব্ধ হয়ে তারা পরস্পরের সঙ্গে দেখা করেন এবং তারপর আ_ত্ম_হ_ত্যা_র মতন বড় পদক্ষেপ নেন।

তথ্য অনুযায়ী সাত বছর আগে পুনমের সঙ্গে মঞ্জুর দাদার বিয়ে হয় এবং একই সময়ে মঞ্জু এই বছরের জুনে অঙ্কিত যাদব নামে এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন। বর্তমানে পুলিশ একটি মা_ম_লা দায়ের করেছেন এবং তিনি এই তদন্ত নিযুক্ত। প্রথমে তিনি জানতে চান যে তাদের দু’জনের আ_ত্ম_হ_ত্যা_র পিছনে আসল কারণ কি ছিল এবং এর পাশাপাশি তিনি মহিলাদের স্বামী এবং শশুর বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করে তথ্য জোগাড় করছেন। অন্যদিকে ঘটনাটি এলাকায় আলোচনার বিষয় রয়ে গেছে যাইহোক আপনি এই পুরো বিষয়টিকে কিভাবে দেখছেন মন্তব্য করে আমাদের জানান।।

About Web Desk

Check Also

25 বছর ধরে মানুষকে বোকা বানাচ্ছেন অক্ষয় কুমার, এবার বেরিয়ে আসলো আসল তথ্য, বিস্তারিত জেনে নিন…

বলিউড অভিনেতা অক্ষয় কুমার চমৎকার অভিনয়ের জন্য পরিচিত। অক্ষয় প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করে এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *