Breaking News

অ্যাক্টিং ছেড়ে মাঠে চাষ আবাদ করছেন প্রীতি জিন্টা, শৈশব এখানেই কেটেছিল..জানালেন ভিডিওতে

ডিম্পল গার্ল অর্থাৎ হিন্দি সিনেমার সুপরিচিত অভিনেত্রী প্রীতি জিন্টা কোটি কোটি মানুষের হৃদয়ের স্পন্দন। তিনি তার ফিল্ম ক্যারিয়ারে অনেক দুর্দান্ত ছবিতে কাজ করেছেন এবং তার অভিনয়ের পাশাপাশি তিনি তার সৌন্দর্য দিয়ে মানুষের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছেন। প্রীতি জিন্টা আজকাল ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকলেও তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন এবং তার ভক্তদের তার জীবনের সাথে যোগাযোগ রাখেন।

আসুন আমরা আপনাকে বলি যে প্রীতি জিন্টা আজকাল অভিনয় ছেড়ে কৃষি কাজে মনোনিবেশ করেছেন। প্রীতি জিন্টা সিমলায় তার ফার্ম হাউস থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে অভিনেত্রী আপেল দিয়ে ভর্তি বড় বড় গাছ দেখে খুব খুশি। সোশ্যাল মিডিয়ায় প্রীতি জিন্টার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে আপেল গাছের দিকে তাকিয়ে তিনি কতটা উত্তেজিত। প্রীতি জিন্টা বলেছিলেন যে তিনি তার শৈশবের সুন্দর দিনগুলি তার মামা,দাদি এবং মামীদের সাথে কাটিয়েছেন।

তিনি বলেছিলেন যে তার প্রিয় কাজ ছিল আপেল তোলা এবং বড় ছোট আপেল সংগ্রহ করা। প্রীতি জিন্টা ইনস্টাগ্রাম একাউন্টে এই সুন্দর ভিডিওটি শেয়ার করেছেন এবং এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন যে এতদিন পর আপেল গাছটি দেখে তিনি খুব উত্তেজিত এবং বৃষ্টি থামার সাথে সাথে তিনি এই ভিডিওটি শুট করলেন। প্রীতি জিন্টা বলেন দুই বছর আগে তিনি একজন সরকারি কৃষক হয়েছেন এবং সে হিমাচল বেল্টের আপেল চাষীর সম্প্রদায়ের একটি অংশ হতে পেরে খুশি।

প্রীতি জিন্টার শেয়ার করা একটি ভিডিওতে তাকে বলতে দেখা যায় যে তিনি সিমলায় তার পারিবারিক খামার বাড়িতে আছেন যেখানে চারপাশে আপেল গাছ রয়েছে। প্রীতি জিন্টা বলেছিলেন যে এখন সিমলার বৃষ্টি হচ্ছে এবং সে তার শৈশবের স্মৃতি মনে করছেন। প্রীতি জিন্টা গাছের উপরে থাকা আপেল দেখিয়ে বলেন যে হিমাচল প্রদেশের আপেল বিশ্বের সেরা। আপনাকে জানিয়ে রাখি প্রীতি জিন্টা তার ফিল্ম ক্যারিয়ার শুরু করেছিলেন “দিল সে” ছবি দিয়ে।

এই ছবিতে তাকে একজন সহকারি অভিনেত্রী হিসেবে দেখা গেছিল। শাহরুখ খান এবং মনীষা কৈরালা মুখ্য ভূমিকায় ছিলেন। এই ছবিতে প্রীতি জিন্টার ভূমিকা ছিল কুড়ি মিনিটের কিন্তু তার অভিনয় দিয়ে দর্শকদের অনেক মুগ্ধ করেছিলেন তিনি। এরপর প্রীতি জিন্টা সৈনিক ছবিতে প্রধান অভিনেত্রী হিসেবে কাজ করেন। এই ছবিতে তার বিপরীতে ববি দেওয়ালকে দেখা গিয়েছিল এবং এই ছবিটি সুপার হিট হয়েছিল। প্রীতি জিন্টা তার ক্যারিয়ারে সৈনিক,দিল সে ,দিল লাগি, হার দিল যো প্যায়ার কারেগা, মিশন কাশ্মীর,কেয়া কেহেনা, দিল চাহতা হ্যায়, চোরি চোরি চুপকে চুপকের মত অনেক দুর্দান্ত ছবিতে কাজ করেছেন।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *