Breaking News

মা হয়েছেন নুসরাত, বাবাকে সেই সম্পর্কে মুখ খুললেন যশ! জেনে নিন বিস্তারিত।

বেশ কিছুদিন ধরেই টলিউড অভিনেত্রী নুসরাত জাহান বির্তকের সাথে জড়িয়ে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা একটি ছবি থেকে জানা যায় মা হতে চলেছিলেন নুসরাত। 2019 সালে নিখিল জৈন কে তুরস্কে বিয়ে করেন নুসরাত। নুসরাতের মা হওয়ার খবর সামনে আসতেই নেটিজেনেরা নুসরাত ও নিখিল কে অভিনন্দন জানান। কিন্তু হঠাৎই নিখিল জৈন দাবি করেন ওই সন্তানের পিতা তিনি নন।

এরপরই নুসরাত মন্তব্য করেন তার আর নিখিলের কোনদিন বিয়ে হয়নি, তারা সহবাসে ছিলেন। এই ধরনের মন্তব্যের পর থেকেই নুসরাতকে হতে হয় কটাক্ষের শিকার। এরপরই সন্দেহ করা হয় অভিনেতা যশ দাশগুপ্ত কে। কারণ দীর্ঘ সময় ধরেই যশ ও নুসরাতের সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। যদিও অভিনেতা এই নিয়ে কোনো মন্তব্য করেননি। সন্তান যে তার নয় এই কথা যেমন বলেননি, তেমনি সন্তানটি যে তার সেই কথাও বলেননি।

তবে নুসরাতের এই সময়ে যশ তার সাথে সর্বদা ছিলেন তা তারা নিজেরা স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় আপলোডকৃত ছবির একই ব্যাকগ্রাউন্ড ও একই ধরনের পোশাক দেখে তাদের অনুগামীরা আন্দাজ করে নিয়েছিলেন। বেশ কিছু ভাইরাল ছবিতে তাদের একসাথে রাস্তা পেরোতে ও রেস্তোরাঁয় খেতে দেখা গেছে। এমনই এক বির্তকের সময়ে গতকাল মা হয়েছেন নুসরাত, জন্ম দিয়েছেন এক সুস্থ-সবল পুত্রসন্তানের।

এই সময় তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। যশ জানিয়েছেন সদ্যজাত সন্তান ও মা উভয়েই সুস্থ আছেন। এত বিতর্ক ও নুসরাতের চরিত্র নিয়ে চুলচেরা বিশ্লেষণের পর তিনি দেখিয়ে দিলেন একজন মেয়ে সর্বোপরি ও একজন মা চাইলেই নিজের সন্তানকে একাই পৃথিবীর আলো দেখাতে পারেন। সন্তানের পিতৃপরিচয় নিয়ে অনেকেরেই আগ্রহ।

কিন্তু সত্যি বলতে কেউ যদি নিজের ব্যক্তিগত জীবনকে সবার সামনে আনতে না চান তবে এই নিয়ে বারংবার প্রশ্ন করা ও তার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা চরমতম অশিক্ষার পরিচয়। এখনকার সময় খুব বেশি পরিমাণে দেখা যাচ্ছে যে নিজের পরিবার সর্বোপরি নিজের জীবন সম্পর্কে উদাসীন থেকে অন্যের জীবনের প্রতি অহেতুক কৌতূহল। সবশেষে আমরা নুসরাত জাহান ও তার সন্তানের দীর্ঘায়ু ও সুস্থ জীবন কামনা করি।।

About Web Desk

Check Also

রাস্তায় টেনে বৃদ্ধা মাকে মারধর করছে ছেলে, বাঁচাল পোষ্য কুকুর, ভিডিও ভাইরাল…

কুকুর মানুষের অন্যতম অনুগত প্রাণী। তারা কখনোই তার মালিকের আনুগত্য হারায় না। আপনি নিশ্চয়ই সিনেমাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *