Breaking News

বিয়ে করার ইচ্ছা নেই শ্রাবন্তীর, বাড়িতে নিজস্ব মেশিন এনেছেন..

বর্তমানে টলিউডের সাথে বিতর্ক ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই সব থেকে বেশি সমালোচিত বর্তমান সময়ের বাঙালি অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। তার একাধিক বিয়ে নিয়ে বরাবরই তাকে হতে হয়েছে বির্তকের শিকার। এমনকি ছেলে ঝিনুকের সাথে অন্তরঙ্গ ছবি নিয়েও তাকে হতে হয়েছিল ট্রোলের শিকার। প্রাক্তন স্বামী তথা চিত্রপরিচালক রাজীবের হাত ধরে শ্রাবন্তী চ্যাটার্জীর অভিনয় জগতে পদার্পণ।

এর কয়েক বছর পরেই জানা যায় শ্রাবন্তী আর রাজীবের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তারপর শ্রাবন্তীর জীবন আসে তার দ্বিতীয় স্বামী। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। এরপর শ্রাবন্তী বেশ কিছু সময় পর বিয়ে করেন তার তৃতীয় স্বামী রোশন সিং কে। রোশান সিংয়ের সাথে তার সম্পর্ক আপাতদৃষ্টিতে বেশ ভালই মনে হতো কিন্তু ভুল ভাঙে যখন জানা যায় তৃতীয় বিবাহ বিচ্ছেদও ঘটেছে শ্রাবন্তীর। যদিও রোশন সিং শ্রাবন্তীকে ছাড়তে নারাজ ছিলেন।

কিন্তু কোন এক অজ্ঞাত কারণবশত শ্রাবন্তী কোনমতেই রোশন সিংয়ের সাথে সম্পর্ক রাখতে চাইছিলেন না। নিজের সংসার কে বাঁচাতে রোশন সিং বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হন। কিন্তু খুব একটা সুবিধা তিনি করে উঠতে পারেননি। রোশন সিং বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। শ্রাবন্তীর সাথে বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছু দুঃখের স্টোরিও দিয়েছিলেন তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্টে।

মূলত তার ইনস্টাগ্রাম একাউন্ট দেখেই রোশান সিং ও শ্রাবন্তী চ্যাটার্জীর অনুগামীরা তাদের বিচ্ছেদের আন্দাজ লাগিয়েছিলেন। তাদের এই আন্দাজ পরবর্তীকালে সত্যি হয়ে দাঁড়ায়। যদিও এই নিয়ে মুখ খোলেননি শ্রাবন্তী চ্যাটার্জী। আবার শোনা যাচ্ছে চতুর্থ সম্পর্কে জড়িয়েছেন তিনি। এক ব্যবসায়ীর সাথে নতুন সম্পর্ক শুরু হয়েছে তার। নতুন প্রেমিকের জন্মদিন সেলিব্রেশন করেছেন নিজের ফ্ল্যাটে পরিবারের সাথে। অভিনেত্রী শ্রাবন্তীর প্রতিটি সম্পর্কের কথাই তার পরিবার জেনে এসেছে এবং বরাবরই তাদের প্রত্যেককেই পাশে পেয়েছেন শ্রাবন্তী।

এবারও তাই একই চিত্র ফুটে উঠেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে টপ ও হট প্যান্ট পরে পাহাড়ের কোলে দেখা যাচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী কে। দেখে বোঝাই যাচ্ছে একান্ত নিজস্ব সময় কাটাতে বেছে নিয়েছেন তিনি পাহাড় কে। ছবিটিতে ক্যাপশন দিয়েছেন “আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে।” এই “টাইম মেশিনের” কথা শোনার পর থেকেই তার অনুগামীদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে। তারা জানতে চাইছে কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *