Breaking News

নিজের চেষ্টায় মাত্র 18 বছর বয়সে লক্ষ লক্ষ টাকার মালিক ইনি, ভালোবাসেন এক সাধারন যুবককে, জেনে নিন কে এই সুন্দরী যুবতী

বলা হয়ে থাকে প্রতিভার সাথে বয়সের কোনো সম্পর্ক নেই। এই প্রতিভার ভিত্তিতে একজন ব্যক্তি আকাশের উচ্চতা পর্যন্ত স্পর্শ করতে পারে। প্রতিভা পুরুষ এবং মহিলার মধ্যে পার্থক্য করে নাম্বার বশত হয় না, এটি বয়স সীমা বিবেচনা করে না। আজ আমরা এমন এক অভিনেত্রীর কথা বলতে যাচ্ছি যাকে প্রাথমিকভাবে একজন শিশুশিল্পী হিসেবে কালার্স টিভি সিরিয়ালে দেখা যাচ্ছিল এবং এখন তিনি তার প্রতিভার জোরে নিজের পরিচয় তৈরি করেছেন।

আজ আমরা বলছি ছোটপর্দার অভিনেত্রী জান্নাত জুবায়ের রহমানের কথা। ছোট পর্দার অভিনেত্রী হওয়া ছাড়াও তিনি একজন টিকটক তারকাও ছিলেন। জান্নাত জুবের অনেক টিভি সিরিয়ালে কাজ করেছেন। জান্নাত জুবের এক বছরের মধ্যে কোটি টাকার সম্পত্তির মালিক হয়েছেন। জান্নাত জুবায়ের এর জন্ম দোসরা আগস্ট 2002 সালে মুম্বাইয়ে।

তিনি ছোট পর্দার সিরিয়াল “তু আসিকি” তে প্রধান অভিনেত্রী হিসেবে কাজ করার সুযোগ পেয়েছিলেন এবং এখানেই তিনি তার অভিনয় দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ার জান্নাত জুবের বেশ জনপ্রিয়। সে তার ছোট ভাইকে নিয়ে টিকটক ভিডিও করত যা মানুষ পছন্দ করত। জান্নাতের সৌন্দর্যে যে কেউ মুগ্ধ হতে পারে কিন্তু সে তার হৃদয় টিক টক খ্যাত ফয়সাল শেখ কে দিয়েছেন।

জান্নাত আজকাল ফয়সাল শেখ এর সাথে চ্যাট করছেন। ফাইসাল একজন সাধারন যুবক কিন্তু সে টিকটকের জন্য বিখ্যাত ও জনপ্রিয় হয়ে গেছিল। আসুন আমরা আপনাদের বলি যে আজকাল ফয়সাল জান্নাতের বাড়িতে যায় এবং তাকে জান্নাতের বাড়িতে ডিনারের অনেকবার দেখা গেছে। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রতিদিন তাদের ছবি শেয়ার করতে থাকে। জান্নাতের নিজের সম্পত্তির মূল্য প্রায় 10 কোটি টাকা এবং তার বাবা মাও খুব ধনী।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.