Breaking News

সরকারি চাকরিজীবী বর, বাড়ির ইচ্ছার বিরুদ্ধে 3 ফুটের মেয়েকে ভালোবেসে বিয়ে করেছে..

বিয়েকে পৃথিবীর সব থেকে পবিত্র বন্ধন বলে মনে করা হয়। এটি এমন একটি বন্ধন যা একজন পুরুষ এবং একজন মহিলার মধ্যে গড়ে ওঠে। এই পৃথিবীর জন্য বিয়ে খুবই গুরুত্বপূর্ণ কারণ শুধুমাত্র বিয়ের বন্ধনেই এই পৃথিবী গিয়ে চলেছে। কারণ বিয়ের মাধ্যমে একটি পরিবারের জন্ম হয়। এই সমাজে নতুনের প্রত্যাবর্তনের জন্য বিবাহ অত্যন্ত প্রয়োজনীয় বলেই বিবেচিত হয়। বিবাহের এই পবিত্র বন্ধনে অভিজ্ঞতা তাঁদের সম্পর্কের উপর নির্ভর করে এবং এটি প্রত্যেকের জন্য আলাদা আলাদা।

আমরা সবাই জানি মেয়ে বা ছেলের বিয়ের সম্পর্ক ঠিক করার আগে অনেক বিষয় খেয়াল রাখতে হয়। সবার প্রথমে যেটা দেখা হয় যে ছেলে এবং মেয়ে কে পাশাপাশি দাঁড়িয়ে মানাচ্ছে কিনা। যদি বর ও কনে এর দৈর্ঘ্য কম হয় তাহলে এমন পরিস্থিতিতে তাদের বাবা-মা তাদের বিয়ে নিয়ে খুব চিন্তিত এবং তাদেরও অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এতকিছুর পরেও যদি একটি ছেলে বা মেয়ে একে অপরের প্রতি আকৃষ্ট হয় তাহলে তাকে ভালবাসার নাম দেওয়া হয়।

যখন ছেলে এবং মেয়ে টি একে অপরকে পছন্দ করতে শুরু করে তখন ধীরে ধীরে তাদের প্রেমের সম্পর্ক আরো দৃঢ় হয়। এমন অবস্থায় তারা একে অপরকে ছেড়ে যেতে পারেনা। ভালোবাসা কখনো সৌন্দর্য দেখে হয়না কিন্তু মানুষের ভিতরে সৌন্দর্য দেখে হয়। ভালোবাসার আসল অর্থ হল ভেতরের সৌন্দর্য। আসুন আমরা আপনাকে বলি যে রাজস্থান থেকে এমনই একটি ঘটনা উঠে এসেছে যা নিয়ে সবাই আলোচনা করছে।

প্রকৃতপক্ষে রাজস্থানের নগর জেলার একটি বিবাহ অনুষ্ঠানের কথা বলা হয়েছে যেখানে তিন ফুটের কনে এবং চার ফুটের বর বিবাহ করছেন। এই বিয়ে সবার জন্য একটি উদাহরণ এবং তারা দুজনেই নিজের ইচ্ছায় এই বিয়ে করছেন। ছেলেটির নাম মহেশ কুমার তিনি একজন বীমা কোম্পানিতে কাজ করে। এবং মেয়েটির নাম আকাঙ্ক্ষা ভাটি। তাদের তিন বছরের সম্পর্কের পরিণতি তারা বিবাহের মাধ্যমে দিয়েছেন।

তাদের দুজনেরই উচ্চতা সাধারণ মানুষের তুলনায় কম এই কারণেই তাদের বিয়েটি আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। যদিও মানুষের বিয়ে অনেক কারণে ভেঙে যায় তারা উভয়ে একে অপরকে সাদরে গ্রহণ করেছে নিজেদের জীবন সঙ্গী হিসেবে। তার একটি দৃষ্টান্ত স্থাপন করেছে যে উচ্চতা ছোট থাকলেও ভালোবাসাটাই আসল এবং আপনার উচ্চতা আপনার জীবন যাপনের ধরনকে কখনো পরিবর্তন করতে পারে না। এই অনন্য বিয়ে নিয়ে অনেক আলোচনা হচ্ছে।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *