Breaking News

মায়ের জন্মদিনে ছেলের মাকে দেওয়া উপহার দেখে খুশিতে মায়ের চোখে জল, জানলে আপনিও অবাক হবেন

প্রতিটি সন্তানের জন্য তার মা পুরো পৃথিবী। মায়ের সুখের জন্য সেই যে কোন মাত্রায় যেতে পারে। এবার থানে জেলার উলহাস নগরে বসবাসকারী এই ছেলেটির কথা জানুন। এই ছেলেটি তার মায়ের ইচ্ছা পূরণের জন্য যা করেছে তা দেখে মানুষ তাকে খুব বাহবা দিচ্ছে। উল্লাস নগর এর বাসিন্দা প্রদীপ গরাদের মা রেখার মঙ্গলবার 50 তম জন্মদিন ছিল। তারা এই দিনটির জন্য অনেকদিন ধরে পরিকল্পনা করছিল।

সে বুঝতে পারছিল না তার মাকে কি উপহার দেওয়া উচিত যাতে তার মা খুব খুশি হয়। তারপর তাদের তার মায়ের এক ইচ্ছের কথা মনে পড়ল যেখানে তার মা বলেছিলো সে আকাশে হেলিকপ্টার উড়তে দেখে বলেছিলো, “আমাদের আর হেলিকপ্টারে বসার সৌভাগ্য কোথায়?”। ঠিক তখনই প্রদীপ সিদ্ধান্ত নিল যে সে অবশ্যই তার মায়ের স্বপ্ন পূরণ করবে। এজন্য সে হেলিকপ্টার যাত্রার ব্যবস্থা করে। এটা একটা আশ্চর্য ব্যাপার ছিল যে সে তার মাকে জানতে দেয়নি।

এর পরে সে তার মাকে জুহু এয়ার বেসে নিয়ে যায়। তাকে সিদ্ধিবিনায়ক এর কাছে নিয়ে যেতে বলে এবং সেখানে দাঁড়িয়ে থাকা হেলিকপ্টারের দিকে ইশারা করে সে বলে যে, “মা তুমি আজকে এর মধ্যে চড়বে”। ছেলের এই কথা শুনে মায়ের চোখে জল চলে আসে। সে কাঁদতে কাঁদতে বলে যে এমন সন্তান যেন ঈশ্বর সবাইকে দেয়। প্রদীপের মা রেখা মূলত মহারাষ্ট্রের সলাপুর জেলার বাসিন্দা। বিয়ের পর তিনি উলহাস নগরের চলে আসেন এবং তিনি তিন সন্তানের মা।

প্রদীপের বয়স যখন এগারো তখন তার বাবা মারা যান। এমন পরিস্থিতিতে তার মা-ই তাদের সমস্ত ভার নিজের কাঁধে নিয়ে অনেক লড়াই করে তাদেরকে মানুষ করেছেন এবং তিনি তার পরিশ্রমের ফল পেয়েছেন। তার প্রতিটি ছেলেমেয়ে আজ নিজ নিজ ক্ষেত্রে সফল এবং তার বড় ছেলে ওয়াজ একটি বড় পদে কাজ করে। প্রদীপ তার মায়ের স্বপ্নের কথা বলতে গিয়ে বলে যে যখন সে দ্বাদশ শ্রেণীতে পড়ত তখন একটি হেলিকপ্টার বাড়ির উপর দিয়ে উড়ছিল।

এটি দেখে তখন তার মা বলেছিল যে, “আমরা কি জীবনে কখনো এটাতে বসতে পারব!”। ঠিক সেদিনই আমি ভেবেছিলাম একদিন না একদিন মাকে নিয়ে হেলিকপ্টারে চড়ব। সোশ্যাল মিডিয়ায় এই ছেলের অনেক প্রশংসা হচ্ছে। লোকে বলে প্রদীপ এর মতন ছেলে যেন সবার ঘরে হয়। এতে কোন সন্দেহ নেই যে এটি একটি পুত্রের দেওয়া তার মাকে সবথেকে সুন্দর উপহার। প্রতিটি ছেলে-মেয়ের উচিত তাদের মায়ের স্বপ্ন গুলি পূরণ করা। আচ্ছা প্রদীপ কে নিয়ে এবং প্রদীপের এই অনন্য উপহার নিয়ে আপনাদের কী মতামত?

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *