Breaking News

ভালোবাসা সবকিছু কে হার মানায়, 5 ফুট 5 ইঞ্চি কনের সাথে, 3 ফুট উচ্চতার বরের বিয়ে.. সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই বিবাহ

মানুষ সাত পাকে বাঁধা পড়ে এবং তাদের জীবন সঙ্গী হতে বেঁচে থাকার শপথ নয়। দেশের লক্ষ লক্ষ যুবক যুবতীর বিয়ের বন্ধনে আবদ্ধ হতে শুরু করে। সকলেই হিন্দু আচার-অনুষ্ঠানের মেনেই বিয়ে করেন। এই দুই বছরের করোনার পরেও লোকেরা খুব শান্তভাবে বিয়ে করছে। যাইহোক প্রতিবছর এখানে হাজার হাজার বিয়ে হয় কিন্তু কিছু বিয়ে আছে যা সবসময় আলোচনার বিষয় থাকে।

আজ আমরা আপনাকে এমন একটি বিয়ের কথা বলতে চলেছি। এই বিয়ে গুজরাট জুনাগরে হয়েছিল, যেখানে বর এবং কনের উচ্চতায় বিশাল পার্থক্য ছিল এবং পাশাপাশি উভয়ের বয়সের মধ্যে বড় পার্থক্য রয়েছে। তাদের কাহিনী জানলে আপনি অবাক হবেন। এই বিয়ে হয়েছিল জুনাগর এর প্রায় সাড়ে পাঁচ ফুটের একটি মেয়ে তার জীবন সঙ্গী হিসেবে 3 ফুটের বর কে বেছে নিয়েছে। শুধু তাই নয় বরের বয়স কনের চেয়ে প্রায় 13 বছর বেশি বলে জানা গেছে।

এই অদ্ভুত বিবাহ সম্পর্কে কথা বলা এবং প্রাপ্ত তথ্য অনুযায়ী কনের নাম শান্তা মাকরানা এবং তার বয়স 29 বছর। আসুন আমরা আপনাকে বলি যে শান্তা সত্য সেবা যুবক মন্ডল এ পড়াশোনা করেছে এবং জন্মের পর থেকে শান্তা কিছুই দেখতে পায় না। এই অপূর্ণতা থাকা সত্বেও শান্তা বিএড করেছেন এবং তিনি কখনোই তার শারীরিক দুর্বলতা কে দুর্বলতা হতে দেননি। শান্তা ভালো নাম্বার নিয়ে পড়াশোনা শেষ করেছেন এবং তার বিয়ের কথা বললে তার বরের বয়স 13 বছর বেশি এবং বরের নাম রমেশ ভাই ডাঙ্গার।

রমেশের কথা বলে তিনি যোধপুর তহসিলের বাসিন্দা এবং তার বয়স 42 বছর বলে জানা গেছে। ভাইয়ের একটি সরকারি চাকরি আছে তিনি একজন সরকারি শিক্ষক। কথিত আছে যে রমেশ তার কিছু জ্ঞানী ব্যক্তির মাধ্যমে শান্তা সম্পর্কে তথ্য পেয়েছিলেন এবং তিনি শান্তার সাথে দেখা করেন এবং তাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন। এজন্য রমেশ ভাইয়ের সাথে দেখা এবং কথা বলার প্রশান্ত নিজের বিয়ের জন্য হ্যাঁ বলেছিলেন।

এরপর তাদের নিজেদের ইচ্ছায় বিয়ে হয় এবং এই বিয়ের পর থেকেই গুজরাটে তাদের দুজনের বিয়ে নিয়ে অনেক আলোচনা হচ্ছে। এই বিয়ের পর লোকেরা তাদের উভয়ের প্রশংসা করছে মানুষ বিশ্বাস করে যে উচ্চতা বা বয়স কোন টাই একটি ভালো সম্পর্কের মাঝে কারণ হতে পারে না কারণ বর এবং বউ উভয়েই কাজ করে। তাদের আত্মীয়-স্বজন এই সম্পর্ক নিয়ে খুব খুশি কারণ শান্ত শৈশব থেকে দেখতে পারত না তাই সে বিয়ে করছিল না একই সময়ে রমেশ ভাই ও তার ছোট হাইট এর কারনে বিয়ে করেননি।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.