Breaking News

বিয়ের আগে শা’রী’রি’ক সম্পর্ক ছিল রেখার! প্রেগনেন্ট হননি তিনি মিথ্যা গুজব নিয়ে মুখ খুললেন তিনি

হিন্দি সিনেমার সুন্দরী ও এভারগ্রীন অভিনেত্রীদের কথা উঠলে রেখার নাম আসবে না তা অসম্ভব। 66 বছরের রেখা বর্তমান সময়ের হিরোইনদের টক্কর দেয়ার জন্য যথেষ্ট। বিশ্বজুড়ে রেখা তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্যেও বিখ্যাত। এহেন রেখার নাম তৎকালীন সময়ে শুধুমাত্র ফিল্ম এর জন্যই চর্চায় থাকত না তার পার্সোনাল লাইফের কারণেও চর্চায় থাকত। অভিনেত্রী রেখা বহু অভিনেতার সাথে সম্পর্কে জড়িয়েছেন।

কিন্তু তাদের কারোর সাথেই সম্পর্ক বিভিন্ন কারণে দীর্ঘস্থায়ী হতে পারেনি। রেখা আর অমিতাভ বচ্চনের সম্পর্ক আজও ধোঁয়াশায়। রেখা আর অমিতাভ বচ্চনের একটা সম্পর্ক ছিল তা সকলেই জানে। এই নিয়ে বহু কন্ট্রোভার্সিও হয়েছিল তৎকালীন সময়ে। আজ ও কোনো অ্যাওয়ার্ড শো বা বলিউড পার্টিতে অমিতাভ বচ্চন আর রেখাকে একে অপরকে ইগনোর করতে দেখা যায়। তাদের সম্পর্কের শুরু থেকে শেষ পর্যন্ত বিশেষ কোনো তথ্য কারোর কাছেই নেই।

এমনকি তাদের যে বাস্তবে সম্পর্ক ছিল তা নিয়েও রেখা কোনোদিন মুখ খোলেননি এবং অমিতাভ বচ্চন এক ইন্টারভিউতে জানিয়ে ছিলেন বিয়ের পর তিনি এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ারে জড়াননি। যদিও শোনা যায় অমিতাভ বচ্চন বিবাহিত হওয়ায় রেখা আর তার সম্পর্ক ভেঙে যায়। এরপর 1990 সালে রেখা বিজনেসম্যান মুকেশ আগারওয়ালকে বিয়ে করেন। এই সম্পর্কও বেশি দিন টেকেনি।

বিয়ের বেশ কিছুদিন পর তাদের ডিভোর্স হয়ে যায় এবং ডিভোর্সের এক বছর পর মুকেশ আগারওয়াল আত্মহত্যা করেন। রেখা বরাবরই তার বয়ানের জন্য বির্তকে জড়িয়েছেন। রেখা তার বায়োগ্রাফি “রেখা- ক্যাসি পেহেলি জিন্দেগানি” তে বিয়ের আগে শারীরিক সম্পর্কে যুক্ত হওয়া নিয়ে একটি মতামত প্রকাশ করেছেন। তার এই বইতে লেখা আছে একটি ইন্টারভিউ তে তিনি এক সংবাদিক কে বলেছিলেন যে, কোনো পুরুষের খুব কাছে যেতে গেলে একমাত্র উপায় সে’ক্স। যদি কেউ পুরুষের সাথে সে’ক্স না করে তারমানে সে পুরুষটির বেশি কাছে যেতেই পারে নি।

এছাড়াও তিনি বলেন বিয়ের আগে সে’ক্স করা কে ভারতীয় সমাজে ভালো চোখে দেখেনা। এটার কোনো ভিত্তি নেই। বিয়ের আগে সে’ক্স করা নরমাল। তিনি আরও বলেন তিনি যে প্রেগন্যান্ট হয়নি তা শুধুমাত্র কোইন্সিডেন্স। তার এই বয়ানের মধ্যে দিয়ে রেখা নিজের পার্সোনাল লাইফের সম্বন্ধে যে ইঙ্গিত দিয়েছেন তা স্পষ্ট। বলে রেখা অমিতাভ বচ্চনের সাথে সম্পর্ক ভাঙার পর রেখার মুকেশ আগারওয়াল এর সাথে দেখা হয় এবং তারা হঠাৎই জুহুর একটি মন্দিরে রাত দশটার সময় বিয়ে করে নেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.