Breaking News

দুঃখের সময় শিল্পার বোন হয়ে এগিয়ে এলেন গীতা কাপুর, শোতে রাখি বাধতেই চোখে এলো জল

বলিউডের বিখ্যাত অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। বর্তমানে তার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাই পুলিশের হেফাজতে রয়েছেন। অশ্লীল ভিডিও বানানো ও সেই ভিডিওকে একটি অ্যাপ এ আপলোড করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনা সামনে আসার পর থেকেই শিল্পা শেট্টি লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছেন। তিনি সবরকম বিতর্ক থেকে দূরে থাকতে চাইলেও মিডিয়ার কারণে তা একপ্রকার অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

রাজ কুন্দ্রার এই ধরনের কার্যকলাপের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শিল্পা শেট্টির মদত আছে বলে সন্দেহ করা হচ্ছিল। যদিও এই সন্দেহ সত্যি করার মতো কোনো প্রমাণ এখনও পর্যন্ত পাওয়া যায়নি। রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকে বিভিন্ন স্ট্রাগলিং অ্যাক্ট্রেস ও মডেলরা তার বিরুদ্ধে মন্তব্য করেছেন যে রাজ কুন্দ্রা তাদেরকে শারীরিকভাবে হেনস্ত করেছে এবং জোর করেছে প’র্ন ভিডিও তে কাজ করার জন্য।

এই ধরনের মন্তব্য ও কটাক্ষের কারণেই শিল্পা শেট্টি নিজেকে সব তর্কবিতর্কের থেকে দূরে রেখেছিলেন। তার স্বামী গ্রেফতার হওয়ার পর থেকেই তাকে সোনি টিভির “সুপার ডান্সার চ্যাপ্টার 4” এ দেখা যাচ্ছিল না। জানিয়ে রাখি শিল্পা শেট্টি প্রায় চার বছর ধরে “সুপার ডান্সার” এর সাথে যুক্ত আছেন। তিনি এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের পদে রয়েছেন। বর্তমানে এই রিয়েলিটি শোয়ের শুটিং এ ফিরেছেন শিল্পা শেট্টি।

এই শো এর-ই একটি প্রোমোতে দেখা যায় শিল্পা শেট্টি ও গীতা মাকে “রাখি বন্ধনের” উপলক্ষে একে অপরকে রাখি পরাতে। শিল্পাকে রাখি পরানোর সময় গীতা মা ভাবুক হয়ে পড়েছিলেন। তার চোখের কোণে জল স্পষ্ট ছিল। গীতা মা জানান এই চার বছরে শিল্পা শেট্টি আর তার সম্পর্ক অনেক গাঢ় হয়েছে। শিল্পা সর্বদা তার পাশে ছিলেন আর তিনি বিশ্বাস করেন যে পরবর্তী সময়েও একইভাবে তার পাশে থাকবেন।

এরপর শিল্পা তাকে রাখি পরিয়ে বলেন যে গীতা মা মুখে না বললেও তিনি জানেন গীতা মা তার পাশে সর্বদা থাকবেন। তাদের সম্পর্ক সুপার ডান্সার এর কারণে আরও তীব্র হয়েছে। শিল্পা নিজের এই কঠিন সময়ে গীতাকে যে পাশে পেয়েছেন তা এই প্রোমোটিতে স্পষ্ট ধরা পড়ছে। যদিও এই প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই গীতা মা কে নিয়েও বিভিন্ন ধরনের নেগেটিভ কমেন্ট দেখা যাচ্ছে। এই প্রসঙ্গে আপনাদের মতামত আমাদের জানাতে পারেন।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *