Breaking News

বিখ্যাত সাংবাদিককে রহিত সর্দানা চলে যাওয়ার পর, তার ছেলেমেয়েদের এই করুণ পরিণতি চোখে দেখা যাচ্ছে না…

কো’রো’না ভা’ই’রা’স নামের এই মহামারী কে চাইলেও কেউ ভুলতে পারবে না। দু বছর ধরে যে পরিমাণ কষ্ট ও অসুবিধার মধ্যে প্রতিটি মানুষকে পড়তে হয়েছে তা ভোলার নয়। বহু মানুষ নিজেদের কাছের মানুষকেও হারিয়েছেন কো’রো’না’র কারণে। মিডিয়া জগতের বিখ্যাত সাংবাদিক রোহিত সর্দানা হার্ট অ্যা’টা’কের কারনে মা’রা যান। যদিও তিনি মৃ’ত্যু’র আগে কো’রো’না’য় আক্রান্ত ছিলেন। এরপর তার হার্ট অ্যা’টা’ক হয়।

তার মৃ’ত্যু’র পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই তার সম্পত্তি নিয়ে ভিন্ন ধরনের মতামত পেশ করেন।
কিন্তু তার পরিবার এই সকল মতামতকে মিথ্যা বলেন। তারা জানান এই ধরনের কথা বার্তার কোনো বাস্তব ভিত্তি নেই। বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে ভিডিও বানানো হয় যেখানে বলা হয়েছিল রোহিত সর্দানা তার পরিবারের জন্য কোটি টাকার সম্পত্তি রেখে যাচ্ছেন এবং তাদের লাইফ স্টাইল সম্পর্কে এমন কিছু তথ্য দেওয়া হয়েছিল যা পুরোপুরি ভুল।

রোহিত সর্দানার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পরে তার পরিবার এই সকল ভুল খবরের পর্দা ফাঁস করেন। সূত্র থেকে জানা যায় 26 শে মে, 2021 এ রহিত সর্দানার টুইটার একাউন্ট থেকে তার পরিবার টুইট করে জানান যে 1450 স্কয়ার ফুটের একটি ফ্ল্যাট আছে তাদের যা ইএমআই তে নেওয়া এবং ইএমআই তে নেওয়া একটি ক্রেটা গাড়ি আছে। তারা আরও জানান রহিত সর্দানা এমন একজন মানুষ ছিলেন যিনি ভিআইপি হয়েও কোনো দিন তার ভুল প্রয়োগ করেননি।

এমনকি ভিআইপি কোটায় ভ্যাকসিন পর্যন্ত নেননি। একটি ভিডিওতে দর্শকদের বোঝানো হয় যে রহিত সর্দানার 72.7 কোটি টাকার সম্পত্তি আছে। এমনকি তার অনেক গাড়ি, বাইক এবং ফ্ল্যাট আছে। এই ধরনের প্রচুর ভিডিও আপনারা চাইলেই ইউটিউবে দেখতে পাবেন। কিন্তু এগুলোর কোনো বাস্তব সত্যতা চ্যানেলগুলি প্রমাণ করতে পারেনি। রোহিত সর্দার্নার পরিবার থেকে বলা হয় যে কোনো মৃ’ত ব্যক্তিকে সম্মান জানাতে না পারলেও তাকে অসম্মান করার অধিকার কারোর নেই। আমরা রোহিত সর্দানার আত্মার শান্তি কামনা করি।।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *