Breaking News

এয়ারপোর্টে চললো না ভাইজানের দাবাংগিরি স্টাইল, CISF জ’ওয়ান নিজের ডিউটি করে বুঝিয়ে দিলেন আইনের কাছে সবাই সমান

দীর্ঘ লকডাউনের কারণে সমস্ত সিনেমার শুটিং বন্ধ ছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর আরও একবার অভিনেতা অভিনেত্রীরা কর্মস্থলে ফিরে যাবার চেষ্টা করছেন। শুধুমাত্র সিনেমা স্তব্ধ হয়েছিল তা কিন্তু নয়, গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা একেবারে নাড়িয়ে দিয়েছিল বলিউডকে। বলিউডের হিংসার বলি হতে হয়েছিল একজন অসাধারণ অভিনেতাকে, যে কথা হয়তো আমরা অনেকেই আজও ভুলতে পারিনা। সালমান খান সহ বহু অভিনেতা-পরিচালক অভিনেত্রীকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল। কিন্তু এখন এসব অতীত।

কালের নিয়মে সেই সমস্ত তিক্ত অভিজ্ঞতাকে পিছনে ফেলে দিয়ে এখন সমস্ত অভিনেতা অভিনেত্রীরা ফিরে গেছেন কর্মব্যস্ত জীবনে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। টাইগার থ্রি ছবির জন্য অভিনেতা এবং অভিনেত্রী যাচ্ছিলেন রাশিয়াতে। কিন্তু বিমান বন্দরে দেখা গেল একেবারে অন্যরকম একটি ঘটনা। একদিকে যেমন পাপারাজ্জিরা সালমান খানের কাছে ফটো তোলার জন্য অনুরোধ করতে থাকেন। অন্যদিকে বিমান বন্দরে প্রবেশ করতে গেলেই সি আই এস এফ জওয়ান তাদের তদন্তের জন্য গেটে আটকে দেয়।

বিমানবন্দরে দাড়িয়ে থাকা সালমান খানের একটি ভিডিও নেট মাধ্যমে প্রকাশিত হয়েছে ও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সালমান খান বিমানবন্দরের দিকে যাচ্ছেন। সঙ্গে রয়েছেন সালমান খানের দেহরক্ষী এবং তার দল। একসময় চিত্র সংবাদদাতারা সালমান খানকে ছবির জন্য অনুরোধ করতে থাকেন। সালমান খান আস্তে আস্তে বিমানবন্দরের দিকে এগিয়ে যান যেখানে টিকিট এবং আইডি যাচাই করার জন্য একজন সি আই এস এফ জওয়ান সালমান খানকে ভেতরে যেতে বাধা দেন। সালমান খানকে একজন সাধারণ মানুষের মতো আইডি এবং টিকিট যাচাই করার জন্য আটকে দেওয়াতে সকলে প্রশংসা করেছেন ওই সি আই এস এফ জওয়ানের।

ইতিমধ্যেই নেটিজেনদের কাছে একজন আইডল হয়ে গেছেন ওই জওয়ান। তারকা বলে ছেড়ে না দিয়ে নিজের দায়িত্ব যে ভাবে পালন করলেন ঐ ব্যক্তি, তাতে করে নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ। অন্যদিকে ক্যাটরিনা কাইফকেও কালো পোশাক পড়ে বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। জিন্স, জুতো এবং একটি শোয়েট শার্ট পড়ে দেখতে পাওয়া যায় তাকে। টাইগার থ্রি, সিনেমাতে সালমান খানকে দেখতে পাওয়া যাবে ইমরান হাশমির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে সিনেমার শুটিং এবং আগামী বছরের মধ্যে এই সিনেমা মানুষের জন্য চলে আসবে পেক্ষাপটে।।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.