Breaking News

আরও কাছাকাছি পবনদীপ-অরুণিতা, এবার থেকে একই সঙ্গে থাকবেন দুজনে.. কিনলেন ফ্ল্যাট!

টিভির গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল 12 সিজনে পবনদ্বীপ রাজন বিজয়ী হয়েছেন। পবনদ্বীপ রাজন জিতেছেন ইন্ডিয়ান আইডল এর ট্রফি। যেখানে অরুনিতা কাঞ্জিলাল দ্বিতীয় এবং সাহেলী কমলে তৃতীয় স্থান লাভ করেছে। যদিও প্রতিযোগিরা ইন্ডিয়ান আইডল 12 এ নিজের জায়গা তৈরি করতে কঠোর সংগ্রাম করেছিল। বিজয়ী পবনদ্বীপ রাজন একটি বিলাসবহুল গাড়ি এবং পুরস্কার হিসেবে 25 লক্ষ টাকা পেয়েছেন।

পবনদ্বীপ রাজন জনতাকে তার গান দিয়ে সকলের মন জয় করেছেন। ইন্ডিয়ান আইডলের পবনদ্বীপ রাজন সবার প্রিয় ছিল। সবই এখন শেষ হয়ে গেছে কিন্তু এই সিজনের প্রতিযোগি দের মধ্যে তৈরি সম্পর্ক আজীবন অটুট থাকবে। ইন্ডিয়ান আইডলের সবচেয়ে বেশি জনপ্রিয়তা উপার্জন করা জুটি ছিলেন পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। এই জুটি সবাইকে উন্মাদ করে তুলেছিল এবং ভক্তরা তাদের দুজনকে সব সময় একসঙ্গে দেখতে চাই।

আসুন আমরা আপনাকে বলি যে পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল পুরো সিজেন জুড়ে প্রচুর লিংক আপ ছিলেন এবং তাদের প্রেমের গল্প নিয়ে প্রচুর আলোচনা হয়েছিল। কিন্তু সর্বদা অরুনিতা পবনদ্বীপ রাজন কে তার ভালো বন্ধু হিসেবে বর্ণনা দিয়েছেন। সূত্র অনুসারে মুম্বাইয়ের একই জায়গায় একই সঙ্গে বাড়ি নিতে চলেছে তারা। ইন্ডিয়া ডটকমের সঙ্গে আলাপকালে তারা বলেন আমাদের সবার একসঙ্গে থাকার পরিকল্পনা আছে।

আমাদের বন্ধুত্ব চিরকাল থাকবে এবং কখনোই ভাঙবে না। সবাই মিলে একই বাড়িতে থাকবো এটা বন্ধুত্ব নয় এটা একটা পরিবার। আপনাদের জানিয়ে রাখি ইন্ডিয়ান আইডেল 12 বিজয়ী পবনদ্বীপ রাজন একটি সাক্ষাৎকারের সময় বলেছিলেন যে, তিনি অরুনিতা কে কেদারনাথ নিয়ে যেতে চান এই‌ টুরটি দশদিনের হবে এবং বাকি পার্টিসিপেন্ট রাও সেখানে যাবে। যাই হোক, দুজনেই সবসময়ই এই সম্পর্কের নাম রেখেছেন বন্ধুত্ব।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *