Breaking News

এবার প্রিয়াঙ্কা চোপড়া জলের দামে তার দুটি ফ্ল্যাট বিক্রি করলেন! কারণ জানলে অবাক হবেন!

বর্তমান সময়ে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের হাই পেইড অ্যাক্ট্রেসদের মধ্যে অন্যতম। ক্যারিয়ারের প্রথম থেকেই প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সবার সামনে প্রমাণ করে এসেছেন। তিনি দেখিয়ে দিয়েছেন বলিউডের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত না থেকেও অভিনয়ের দমে নিজের নাম অর্জন করা যায়। আজ প্রিয়াঙ্কা চোপড়া না শুধু বলিউডের বরং হলিউডেরও নামকরা অভিনেত্রী। প্রিয়াঙ্কা চোপড়া এত সম্মান ও ভালোবাসা পেয়েও কোনদিন তার অপব্যবহার করেননি। তাই হয়তো তিনি আজও দর্শকদের মনে জায়গা করে রেখেছেন। এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে থেকে কোটিপতি হওয়ার এই জার্নি সহজ ছিল না।

তার পথে বহু বাধা এসেছে কিন্তু তিনি হার না মেনে এগিয়ে গিয়েছেন নিজের লক্ষ্যের দিকে। আজ তার মুম্বাই থেকে গোয়া এবং লস এঞ্জেলেসে নিজস্ব বাংলো আছে। মুম্বাইতে প্রিয়াঙ্কার একাধিক ফ্ল্যাট আছে। প্রিয়াঙ্কা চোপড়া হলিউডের বিখ্যাত গায়ক নিক জোনাস এর সাথে সাত পাকে বাঁধা পড়েছেন। চাঁদে ক্যাথলিক ও হিন্দু দুই মতেই বিয়ে হয়েছে। সূত্র থেকে জানা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া মুম্বাইতে স্থিত তার দুটি ফ্ল্যাট বিক্রি করেছেন এবং তার একটি অফিস লিজে দিয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়া তার দুটি ফ্ল্যাট সাত কোটি টাকায় বিক্রি করেছেন।

মানিকন্ট্রোল এর zapkey.com দ্বারা এক্সেস করা কাগজপত্র থেকে জানা যায় প্রিয়াঙ্কা চোপড়া জুন মাসে আন্ধেরি পশ্চিমের বাস্তু পরিসরের ওসিবারার দ্বিতীয় তলার তার অফিস 2.11 লাখ টাকায় লিজে দিয়েছেন। তার এই অফিসটি 2040 বর্গফুট নিয়ে তৈরি। “পিঙ্কভিল্লা” র একটি রিপোর্ট থেকে জানা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার জুহুর ফ্ল্যাটটি জ্যাকলিন ফার্নান্ডিজ কিনেছেন। প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী নিক জোনাস এর সাথে লস এঞ্জেলেসের বেভারলি হিলস্ এ কুড়ি হাজার স্কয়ার ফিটের একটি আলিশান বাংলোতে থাকেন। যার দাম 144 কোটি টাকা বলা হচ্ছে। 2018 সালে প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস কে বিয়ে করেন।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *