Breaking News

ভোজপুরি সিনেমার এই হিরোইনদের সৌন্দর্যের কাছে হার মানবে বলিউডের নায়কারা! জেনে নিন তাদের সম্পর্কে।

হিন্দি সিনেমার অভিনেত্রীদের জগৎজুড়ে পছন্দ করা হয়ে থাকে। কিন্তু এখন ভোজপুরি সিনেমার বহু অভিনেতা-অভিনেত্রীদেরও এই সম্মান দেওয়া হচ্ছে। আজ এমনই কিছু অভিনেত্রী দের কথা আপনাদের বলব।

1। আম্রপালি দুবে- ভোজপুরি সিনেমার সবথেকে পপুলার অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। এই 33 বছরের অভিনেত্রী প্রতি সিনেমার জন্য 25 থেকে 30 লাখ টাকা চার্জ করেন।

2। রানি চ্যাটার্জী- ভোজপুরি সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে ও কাজ করেন রানি চ্যাটার্জী। নিজের অভিনয় ও লুকস্ এর জন্য তিনি বরাবরই চর্চায় থাকেন। তার বোল্ড লুক বহু প্রশংসিত হয়। 2004 সালে তিনি ভোজপুরি সিনেমায় ডেবিউ করেন। রানি চ্যাটার্জি একেকটি ফিল্মের জন্য 20 থেকে 25 লাখ টাকা চার্জ করেন।

3। কাজল রাখবানি- কাজল রাখবানি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক বড় নাম। নিজের অভিনয়ের জন্য বরাবরই দর্শকদের মন জয় করে এসেছেন তিনি। ভোজপুরি সিনেমার সুপারস্টার খেসারি লাল এর সাথে তার জুটি দর্শকদের বেশ ভালো লাগে। এক একটি সিনেমার জন্য কাজলকে 20 থেকে 25 লাখ টাকা দেওয়া হয়ে থাকে।

4। অক্ষরা সিংহ- ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী অভিনেত্রী হলেন অক্ষরা সিংহ। তার অভিনয়ই দর্শকদের মন জয় করতে যথেষ্ট। এর পাশাপাশি তিনি একজন গায়িকা। বহু সিনেমায় অভিনয় করার পাশাপাশি বেশকিছু মিউজিক ভিডিওতেও তিনি গান গেয়েছেন। এছাড়াও তার নাচ বড় বড় ডান্সারদের চ্যালেঞ্জ করার মত। সূত্র থেকে জানা যায় অক্ষরা সিংহ কে প্রতিটি ফিল্মের জন্য 15 থেকে 20 লাখ টাকা দেওয়া হয়।

5। মোনালিসা- ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি বহু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন। মোনালিসার ফ্যান ফলোইং বেশ জোরদার। যদিও তার পোশাকের জন্য বহুবার তাকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। মোনালিসা কে প্রতিটি ফিল্মের জন্য 10 থেকে 15 লাখ টাকা দেওয়া হয়ে থাকে।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.