Breaking News

এবারে ডাকা হয় নি ‘বিগ বস’-এ! প্রতিবাদে স্টুডিওর বাইরে স্পাইডারম্যান সেজে তুমুল নাচলেন রাখি সাওয়ান্ত ভাইরাল ভিডিও

“বিগ বস” এমন এক রিয়ালিটি শো যা দর্শকদের মধ্যে বহুল চর্চিত। এইবার “বিগ বস” OTT প্লাটফর্মে লঞ্চ হয়েছে। এই শো টি পরিচালিত হচ্ছে বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহার দ্বারা। 8 ই এপ্রিল বিগ বস OTT শুরু হয়েছে ভুট অ্যাপে। 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে বিগ বস সিজন 15। প্রতিবারের মতো এবারও তা দেখা যাবে টেলিভিশনে। এবারের বিগ বসে সুযোগ পাননি রাখি সাওয়ান্ত। এই নিয়েই শুরু করেছেন তিনি নতুন ড্রামা। “বিগ বস” এর সেটের সামনে স্পাইডারম্যানের কস্টিউম পরে আর অদ্ভুতভাবে সেজে নাচছেন রাখি। তার এই ভিডিওটি টুইটারে আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে স্পাইডারম্যানের কস্টিউম পরে রাখি “বিগ বস” এর টাইটেল ট্রাকে অদ্ভুতভাবে নাচছেন। যে সমস্ত রিপোর্টাররা সেই সময় উপস্থিত ছিলেন ভিডিও রেকর্ড করতে করতে তারা নিজেরাই হেসে ফেলেছেন। এমনকি রাখির বডিগার্ড তার এমন কান্ড কারখানায় হেসে খুন। ভিডিওটি আপলোড হওয়ার পর নেট পাড়াতেও উঠেছে হাসির রোল। বরাবরই আমরা রাখি কে কন্ট্রোভার্সি তৈরি করতে দেখে এসেছি। তাকে বলিউডে ড্রামা কুইন বলা হয়ে থাকে। যদিও রাখি একসময় বলিউডের নামকরা আইটেমগার্ল ছিলেন। আজও তার প্রতিটি ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তিনি বহু বড় বড় স্টারদের সাথে কাজ করেছেন।

কিন্তু আজ তার হাতে তেমন ভাবে কোনো কাজ নেই। তাই নিজের পপুলারিটি বজায় রাখার জন্য কোনো না কোনো টপিক নিয়ে কন্ট্রোভার্সি ক্রিয়েট করে থাকেন রাখি। “বিগ বস সিজন 14” এর কন্টেস্টেন্ট ছিলেন তিনি। এই সিজনে তাকে দর্শক দ্বারা ভীষণ পছন্দ করা হয়েছিল। যদিও “বিগ বস সিজন 1” এও তিনি কন্টেস্টেন্ট ছিলেন। রাখির এইরূপ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই বিগ বস OTT র টিআরপি এক লহমায় দ্বিগুণ হয়ে গেছে। জানিয়ে রাখি বিগ বস OTT তে এখনও পর্যন্ত অংশগ্রহণ করেছেন শামিতা শেট্টি, করণ নাথ, দিব্যা আগারওয়াল, রাকেশ বাপট, উরফি জাভে, নেহা ভাসিন, নিশান্ত ভাট, রিদ্ধিমা পন্ডিতা, প্রতীক এর মত তারকারা।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *