Breaking News

ভারতের 6 এই পুলিশ অফিসারদের চেহারা, বলিউডের হিরোদের হার মানাবে ! জেনে নিন বিস্তারিত।

বর্তমান সময়ে এসে দেখা যাচ্ছে মানুষ তার কাজে এত বেশি ব্যস্ত হয়ে পড়েছে যে নিজের স্বাস্থ্যের কথাই ভুলে বসেছে। কথায় আছে “স্বাস্থ্যই সম্পদ”। এই সম্পদই যদি আমরা রক্ষা করতে না পারি তাহলে আমাদের সম্মুখীন হতে হবে বহু রোগের। নিয়মিত শরীরচর্চার না করায় আজ ওবেসিটি, পিসিওডি/পিসিওএস, কোলেস্টেরল, হার্টের সমস্যা, সুগার, প্রেসার এই জাতীয় রোগ নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। সিনেমার পর্দায় আমরা পারফেক্ট ফিগারের হিরো হিরোইনদের দেখে নিজেদের তো সেখানে কল্পনা করে নি কিন্তু সেই কল্পনাকে বাস্তবে রূপ দেওয়ার জন্য চেষ্টা করিনা। আমরা এতদিন পর্দার হিরোদের বডি দেখে অবাক হয়েছি আজ আপনাদের কিছু বাস্তব হিরোদের কথা বলব।

সচিন আতুলকার- মাত্র 22 বছর বয়সেই সচিন আতুলকার আইপিএস অফিসার হন। সচিন আতুলকার সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন। তার ফ্যান ফলোইং বেশ ঈর্ষণীয়। সোশ্যাল মিডিয়ায় তার বডি নিয়ে বেশ চর্চা হয়। তাকে অন্যতম যোগ্য আইপিএস অফিসার বলে ধরা হয়। সচিন আতুলকার এর বডি দেখে তার ডিপার্টমেন্টের অনেকেই ফিট থাকার অনুপ্রেরণা পেয়েছেন। জানিয়ে রাখি সচিন আতুলকার রাষ্ট্রীয় স্তরের একজন ক্রিকেট প্লেয়ার।

রুবেল ধনখড়- রুবেল ধনখড় দিল্লি পুলিশের দায়িত্ব প্রাপ্ত একজন অফিসার। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ পপুলার। এমটিভির বিখ্যাত শো রোডিজ সিজন 4 এ প্রতিযোগী ছিলেন তিনি। তার পারফরম্যান্স দেখে অনেকেই ভেবেছিলেন তিনিই হয়তো শো-টি জিতবেন। কিন্তু তা সম্ভব হয়নি।

নবীন কুমার- 2013 সালে নবীন কুমার মিস্টার হরিয়ানার টাইটেল জেতেন। তিনি জানান নিয়মিত 8 ঘন্টা এক্সাইজ করার পর এমন বডির অধিকারী হয়েছেন তিনি।

মতিলাল দায়মা- মতিলাল দায়মা 2012 সালে পুলিশে কনস্টেবল পদে নিযুক্ত হন। তিনি জানান 11 সেকেন্ডে প্রায় 100 মিটার দৌড়াতে পারেন। মতিলাল দায়মা “মিস্টার ইন্দোর” এর খেতাব জিতেছেন। তার বডি যেকোনো বলিউড হিরো কে হার মানাতে যথেষ্ট।

তেজিন্দের সিং- তেজিন্দের সিং বডি বিল্ডিং এর দুনিয়ায় এক বড় নাম। দেশের সেবা করার জন্য তিনি 2006 সালে পুলিশের চাকরিতে জয়েন করেন। তার গ্রামের মানুষেরা তাকে “বিস্ট” বলে ডাকেন।

কিশোর ডাঙ্গে- মহারাষ্ট্রের বাসিন্দা কিশোর ডাঙ্গে। তিনি অনেক পরিশ্রম করার পর আজ এই জায়গায় আসতে পেরেছেন। বডি বিল্ডিং এর দুনিয়ায় তিনি অনেক খেতাব জয় করেছেন। ” মিস্টার মহারাষ্ট্র “, ” মিস্টার মাঠারবারা ” খেতাব তিনি নিজের নামে করেছেন। সোশ্যাল মিডিয়াতেও তার বেশ ফ্যান ফলোইং আছে।।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *