Breaking News

কখনো বেলুন ড্রেস আবার কখনো জোকার বেশে, দেখুন প্রিয়াঙ্কা চোপড়ার এই 9 টি অকাজের পোশাক, যার জন্য তিনি চরম ট্রোল হয়েছেন

প্রিয়াঙ্কা চোপড়া আজ হলিউড আর বলিউড উভয় জায়গাতেই সমানভাবে দাপিয়ে বেড়াচ্ছেন। এক মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে আজ বলিউডের হায়ার পেইড অ্যাক্ট্রেস দের মধ্যে অন্যতম তিনি। এহেন প্রিয়াঙ্কা চোপড়া তার অভিনয়ের থেকে বেশি ইন্টারভিউ ও ফ্যাশন সেন্স এর জন্য চর্চায় থাকেন। হলিউডে পদার্পণ করার পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যাশনে কিছু পরিবর্তন দেখা গেছে। তার বহু চর্চিত লুকস্ গুলির মধ্যে থেকে কিছু নিয়ে আজ আমরা কথা বলবো।

1. ব্ল্যাক ড্রেস- প্রিয়াঙ্কা চোপড়ার এই ব্ল্যাক টপ আর স্কার্ট তার ফ্যানস্ দের বিশেষ পছন্দ হয়নি। অনেকেই এই নিয়ে মজাও করেছিলেন তার।
2. ট্রান্সপারেন্ট স্কার্ট- প্রিয়াঙ্কা চোপড়া একবার সাদা টপ আর কালো স্কার্ট পরে মঞ্চে উঠে ছিলেন। সেখানে তিনি ইন্টারভিউ দিয়েছিলেন এবং গানও গেয়েছিলেন। কিন্তু হঠাৎ তার ওপর স্পটলাইট পড়ায় বোঝা যায় তার স্কার্টটি ট্রান্সপারেন্ট। এর জন্য তাকে অনেক ট্রোলেরও শিকার হতে হয়।
3. কাট এন্ড কার্ভস ড্রেস- এই ড্রেসটা পরে প্রিয়াঙ্কা একটি পার্টিতে গিয়ে ছিলেন। তার এই লুকটি তার ফ্যানস্ দের পছন্দ হয়নি।

4. মিউজিয়ামের পুতুল – হলিউডের একটি রেড কার্পেট শো তে প্রিয়াঙ্কা চোপড়া মেরুন ড্রেস ও গোল্ডেন স্কার্ফ পরে যান। এই ড্রেসে তাকে মিউজিয়ামের পুতুল মনে হচ্ছিল।
5. ব্লু ড্রেস- যদিও এখন ডেনিম জিন্স এর ফ্যাশন চলছে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার এই ব্লু ড্রেসটিতে যেই কাটটি রাখা হয়েছে তা অনেকেরই পছন্দ হয়নি।
6. বেলুন ড্রেস- কিছু সময় আগে প্রিয়াঙ্কা চোপড়া এই ড্রেসটি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন। দূর থেকে দেখে তাকে একটি সবুজ বেলুন মনে হচ্ছিল। এই ড্রেস নিয়ে তাকে অনেক ট্রোলের শিকার হতে হয়েছে।

7. জোকার লুক- প্রিয়াঙ্কা চোপড়ার এই লুক-টি তার সবথেকে চর্চিত লুক। হলিউডের একটি রেড কার্পেট শো তে এই পোশাকটি তিনি পরেছিলেন। এই নিয়ে অনেক মিমসও হয়েছিল সেই সময়।
8. ভুল চয়েজ- এই ব্ল্যাক ড্রেসটি পরে প্রিয়াঙ্কা নিক জোনাস এর সাথে একটি পার্টিতে গিয়েছিলেন। এই লুকের ছবি ভাইরাল হওয়ার সাথে সাথে সে অনেক ক্রিটিসিজম এর সম্মুখীন হয়েছিল তাকে।
9. ডিপ কাট নেক- এই সাদা রংয়ের ড্রেস পরে প্রিয়াঙ্কা হলিউডের এক পার্টিতে সামিল হয়েছিলেন। এর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথেই ক্রিটিসিজম এর শিকার হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *