Breaking News

মা কাজলের সুপারহিট “বোলে চুরিয়া” গানে অসাধারন নাচ নাচলেন কন্যা নাইসা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার সাহায্যে মানুষ নিজের অলস সময় সহজেই কাটিয়ে দিতে সক্ষম হচ্ছেন। সোশ্যাল মিডিয়া আজ বিনোদন মাধ্যম। প্রতিদিনই সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো ভিডিও ভাইরাল হতেই থাকে। তারকাদের খুঁটিনাটি বিষয়ে জানার প্রতি বিশেষ আগ্রহ তাদের অনুগামীদের তাই যেকোনো তারকার ভিডিও খুবই দ্রুত ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র তারকাদের নয় তাদের পরিবারের অন্যান্য সদস্যদেরও ভিডিও ভাইরাল হয়ে থাকে।

এমনকি তাদেরও ট্রোলের শিকার হতে হয় বহুবার। এমনই একজন হলেন অজয় দেবগন ও কাজল দেবগন এর মেয়ে নাইসা দেবগন। প্রথম থেকেই নাইসা নিজের লুকস এর জন্য বির্তকের শিকার হয়েছেন। যখনই নাইসা কে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে প্রতিবারই তার ঢাল হয়ে দাঁড়িয়েছেন তার বাবা অজয় দেবগন। এহেন নাইসার সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে কাজল দেবগন এর বিখ্যাত গান “বোলে চুরিয়া” তে নাচতে দেখা গেছে।

আসলে এটি তার স্কুলের পারফরম্যান্স ছিল। এখানে নাইসা একটি গ্রুপের সাথে নাচটি পরিবেশন করেছেন। এই ভিডিওটি তার একটি ফ্যান পেজ থেকে আপলোড করা হয়েছে। যদিও জানা যাচ্ছে ভিডিওটি বেশ পুরনো। কিন্তু আপলোড হওয়ার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। বর্তমানে সিঙ্গাপুরের এক কলেজে পড়ছেন নাইসা। করোনার কারণে বেশ কিছুটা সময় মুম্বাইতে বাবা-মায়ের সাথে কাটাতে পারলেও তিনি বর্তমানে ফিরে গেছেন সিঙ্গাপুর। সাথে গেছেন মা কাজল দেবগন।

যদিও অজয় দেবগন মুম্বাইতে ছেলে যুগের সাথেই আছেন। নাইসার পপুলারিটি বেশ ভালো তাই তার ডেবিউর অপেক্ষায় আছেন অনেকেই। কিন্তু এই সম্পর্কিত কোনো প্রশ্ন করা হলে বরাবরই তারা এড়িয়ে গেছেন। নাইসা বর্তমানে নিজের পড়াশুনার প্রতি পুরো ফোকাস রাখতে চাইছেন বলে মনে হয়। এই নিয়ে তার বাবা-মাও কোনো কথা বলেননি। আপনারা যদি নাইসার ভিডিওটি এখনও না দেখে থাকেন তবে দেখে নিয়ে আপনাদের মূল্যবান মতামত আমাদের জানাতে ভুলবেন না।।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *