Breaking News

প্রিয়াঙ্কা চোপড়া 19 বছর আগে একটি গান গেয়েছিলেন, ভাইরাল সেই ছবি

প্রিয়াঙ্কা চোপড়া উন্নত মানের অভিনেত্রী। তিনি বর্তমানে ফারহান আক্তারের ফিল্ম “জী লে জারা” নিয়ে ব্যস্ত আছেন। এই ফিল্মে আলিয়া ভাট এবং ক্যাটরিনা ক্যাফ কেও দেখা যাবে। বর্তমানে তিনি প্রফেশনাল কমিটমেন্টের জন্য লন্ডনে আছেন। অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কা চোপড়াকে সকলেই চেনেন কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া এন্টারটেনমেন্ট জগতে অভিনেত্রী হিসেবে পদার্পণ করেন নি। খুব কম জনই জানেন প্রিয়াঙ্কা চোপড়া অভিনেত্রী নন বরং গায়িকা হতে চেয়েছিলেন।

2012 সালে প্রিয়াঙ্কা চোপড়া তার প্রথম গান “সিঙ্গেল ইন মাই সিটি” লঞ্চ করেছিলেন। এই গানের মধ্যে দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া যথেষ্ট লোকপ্রিয়তা লাভ করেছিলেন। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। ছবিটি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম ফিল্ম “থামঝান” এর ডিরেক্টর ডি ইম্মান। তিনি ক্যাপশনে লিখেছেন “নস্টালজিক ছবি…” 2002 সালে প্রিয়াঙ্কা চোপড়া “থামঝান” করেছিলেন। এই ফিল্মে তিনি গানও গেয়েছিলেন।

গান রেকর্ডিং এর সময়কার ছবি শেয়ার করেছেন ডিরেক্টার ডি ইম্মান। এই ফিল্মে অভিনেতা বিজয়ের সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। এরপর তিনি “দ্য হিরো” লাভ স্টরি অফ এ স্পাই” দিয়ে বলিউডে ডেবিউ করেন। এই ফিল্মে সানি দেওল, আমরেশ পুরি, প্রীতি জিন্টা ছিলেন। এই ফিল্মে প্রিয়াঙ্কা চোপড়ার সেকেন্ড লিডে ছিলেন। এই ফিল্মটি বক্স অফিসে হিট হয়েছিল। খুব শীঘ্রই প্রিয়াঙ্কা চোপড়া মা আনন্দ শিলার বায়োপিকে দেখা যেতে চলেছেন।।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.